সাধারণ দর্শক তিনি নন, খোদ ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়কের স্ত্রী যদি ভরা মাঠে এমনই প্রশ্ন করে বসেন তবে তো তাকে প্রশ্নের মুখে পরতেই হয়, এমনটাই দাবী তুললেন নেটিজেনরা। ভারত শ্রীলঙ্কার ম্যাচ দেখতে দিয়ে এমনটাই ঘটল অনুষ্কা শর্মার সঙ্গে। তিনি একটি শট দেখে তার পাশে বসে থাকা বন্ধুটিকে জিজ্ঞেস করে ফেললেন এটাকেই কি সিগনাল ফোর বলা হয়! মুহুর্তে সেই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরার জল ঘোলা শুরু হয় বিরট স্ত্রীকে ঘিরে।

আরও পড়ুনঃ জাজমেন্টাল হ্যায় কেয়া ছবি মুক্তির আগেই প্রকাশ পেল কঙ্গনার পরবর্তী ছবির লুক

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Seal the silly moments ❣️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on Jul 3, 2019 at 10:46am PDT

এদিন ম্যাচ চলাকালিন গ্যালিরিতে উপস্থিত ছিলেন অনুষ্কা শর্মা। বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছিলেন ভারতের সম্ভাব্য ওই ম্যাচে জয়ের ছবিটা। কথায় কথা হাততালি দেওয়া, বিভিন্ন মুহুর্তে বিভিন্ন মুডে এদিন ক্যামেরা বন্দি হলেন বলিউড নায়িকা। কিন্তু অভিনায়কের বউ যখন একটি এই প্রশ্ন করে ফেললেন তখনই সমস্যার সূত্রপাত। বাড়িতে বা অবসরে নিশ্চয়ই বিরাটের সঙ্গে ম্যাচ দেখে থাকেন তিনি। ফলেই ক্রিকেটের অ আ ক খ তার পক্ষে না জানাটাই তো অস্বাভাবিক, এমনটাই ধারনা অনেকের। 

 

অথচ অনুষ্কার জগত যে অন্য জায়গায় তা হয়তো অনেকেই ভুলে গেলেন। লাইট-ক্যামেরা-অ্যাকশন নিয়েই পথ লা তার, ফলেই এই ধরনের প্রশ্ন করার মধ্যে আদেও কি অস্বাভাবিকতার ছাপ রয়েছে! তার সঠিক উত্তর মেলা ভার। এরপর হয়তো বিরাটের থেকে ২২ গজের পাঠও নিতে পারেন তিনি।