মহামারীর মাঝেই বিয়ের সানাই। তবে জাঁক-জমকপূর্ণ স্বপ্নপূরণ নয়, বরং সকলের চোখের আড়ালেই বিয়ের সেরে ফেললেন মার্কিন গায়িকা আরিয়ানা গ্রান্দে। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়ার পরই তা নজর কাড়ে সকলের। পাত্র কে! তিনি হলেন রিয়েল স্টেট আইক্যুন ডালটন গোমস। পাত্রের বয়স ২৫, তবে ২৭ বছরের আরিয়ানার মন কেবল তিনিই জিতলেন। একের পর এক পুরুষের মন ভেঙেছে আরিয়ানার প্রেমে। তবে ২০২০-তেই নিজের জীবনের প্রেম খুঁজে পেয়েছিলেন তিনি। 

আরও পড়ুন- 'ভ্যাকসিন পাঠাও, আমরা বাঁচলে সিবিআই পাঠিও'- সরব রাজ-সায়নীসহ টলিপাড়া 

২০২০ জানুয়ারি থেকেই রটে গিয়েছিল খবর, প্রেম করছেন আরিয়ানা। তবে সেই খবর ঠিক কতটা সত্য স্পষ্ট ছিল না। তবে কয়েকদিনের মধ্যেই সামনে আসে ডালটনের নাম। মহামারির সময় একসঙ্গে কোয়ারেন্টাইনও হয়েছিলেন তাঁরা। এই বছরভর প্রেমপর্ব চলার পর পরিশেষে ডিসেম্বরের বাগদানের কথা ঘোষণা করেন আরিয়ানা। এরপর বছর ঘুরতে না ঘুরতেই বাজল বিয়ের সানাই। তবে তা চুপিসারেই বলা চলে। 

 

 

থাকল না কোনও বড় আয়োজন। ছোট অনুষ্ঠান ও পরিবারের সকলের সঙ্গেই বিয়ে পর্ব মিটল ১৭ মে। এই দুই সেলেবই নিজেদের বিয়ের খবর খুব একটা সামনে উঠে আসতে দেননি। জাস্টিন বিবারের মিউজিক ভিডিওতেই প্রথম পরিচয় ঘটে ডালটনের সঙ্গে। যদিও গত বছরের জুন মাস থেকেই একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছিলেন আরিয়ানা। তখন থেকেই সম্পর্কের চর্চা ছিল তুঙ্গে। অবশেষে চার হাত এক।