Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Bail: আজও ঘরে ফেরা হলো না শাহরুখ পুত্রের মুম্বই কোর্ট থেকে আবারও খারিজ আরিয়ান খানের জামিন

জেলেই মিললো জায়গা ঘরে ফেরা হল না আরিয়ান খানের। জামিন মামলার শুনানির আগেই বড়সড় তথ্য ফাঁস করলো এনসিবি। মুম্বই কোর্টে খারিজ আরিয়ানের জামিন। 
 

Aryan Khan bail has been rejected in Mumbai Court again
Author
Kolkata, First Published Oct 20, 2021, 3:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মন্নতে (Mannat) ফেরা হলো না আরিয়ানের (Aryan)। ২০ অক্টোবরের উপর নির্ভর করছিল বাদশা পুত্রের ভাগ্য। অবশেষে মিললো না জামিন, মুম্বই কোর্ট আবার ও খারিজ করলো আরিয়ান খানের (Aryan Khan) জামিন। সেইসঙ্গে মাদক কান্ডে অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিন ও খারিজ করা হল। বুধবার জামিনের শুনানির আগেই শাহরুখ পুত্র আরিয়ানের বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য পেশ করলো এনসিবি (NCB)। প্রমোদতরীর পার্টিতে যাওয়ার আগে উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে শাহরুখ-পুত্র (Shah Rukh Khan Son) মাদক সংক্রান্ত বিষয়ে কথা বলছিলেন, এমনটাই জানা গিয়েছে এনসিবির তথ্যে।

আরও পড়ুন- 'আরিয়ানের সাথে যেটা হচ্ছে সেটা অন্যায়' মাদক কান্ডে আরিয়ানের পাশে সুশান্ত সিং রাজপুতের আইনজীবী বিকাশ সিং

ইতিমধ্যেই ১৮ দিন জেলে কাটিয়েছেন আরিয়ান। বর্তমানে আর্থার রোডের জেলে রাখা হয়েছে তাঁকে। বুধবার অরিয়ানের জামিনের আবেদন করেছিলেন আইনজীবী অমিত দেশাই। সেই আবেদন ফের খারিজ হল মুম্বই আদালতে (Mumbai Court)। ম্যাজিস্ট্রেট কোর্টের পর সেশন কোর্টেও স্বস্তি পেলেন না আরিয়ান খান (Aryan Khan)। সেশন কোর্টে দুই আইনজীবী সওয়াল করেছিলেন আরিয়ানের হয়ে, প্রথমে সতীশ মানেসিন্ডে (Satish Mansinde) এবং বর্তমানে অমিত দেশাই (Amit Desai)। এরপরও জামিন মিললো না আরিয়ানের। আপাতত হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন জানাতে চলেছে পরিবার, সেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন আইনজীবীরা। 

আরও পড়ুন- Aryan Khan: 'ভুল করার পর সে ভুল করে নি বলাটা অপরাধের সমান' হৃত্বিকের পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা

প্রসঙ্গত, ২রা অক্টোবর রাতে আরিয়ান খানকে (Aryan Khan) একটি বিলাস পার্টি থেকে জেরার জন্য নিয়ে যায় এনসিবি (NCB)। এরপর দীর্ঘক্ষণ জেরার পর গ্রেফতার করা হয় তাকে। যদিও এনসিবি সূত্রে জানানো হয়েছে যে আরিয়ানের থেকে ঐদিন কোনো মাদক মেলে নি।  তবে আরিয়ানের সঙ্গে একটি মাদক যোগের সূত্র আবিষ্কার করার সম্ভাবনা করেছে কেন্দ্রীয় সংস্থা এনসিবি (NCB)। গত  বৃহস্পতিবার আরিয়ান খানের জামিনের আর্জির শুনানি শেষে রায় সংরক্ষরিত রেখেছিলেন বিচারক ভি ভি পাটিল। তবে আজকের দিনটার কিছুটা আশা দেখেছিলেন বাদশা পরিবার।  তবে শুনানিতে আবারও বড় ধাক্কা খেলেন আরিয়ান। আজও মিললো না জামিন। আপাতত এখনও জেলেই কাটাতে হবে আরিয়ানকে। 

আরও পড়ুন- Aryan Khan: শাহরুখ-আরিয়ানের পাশে বলিউড মহল বাদশা পরিবারের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন একাধিক তারকা


 

Follow Us:
Download App:
  • android
  • ios