স্টারকিড মানেই ছোট থেকে লাইম লাইটের আওতায় থাকা। তবে সেই স্টার কিড যদি নিজেই স্টার হয়ে যায় তবে তা বলাই বাহুল্য। এবার এমনটাই ঘটল শাহরুখ পুত্র আরিয়নের সঙ্গে। জন্মলগ্ন থেকেই শাহরুখের তিন সন্তানই সার্ভেলেন্সের আওতায়। যদিও লাইমাইট থেকে তাঁদের দুরে রাখতেই বেশি পছন্দ করেন শাহরুখ খান। তাঁদের পড়াশুনো থেকে শুরু করে কেরিয়ার গঠন, কোনও খামতি রাখতে নারাজ ছিলেন কিং খান। 

আরও পড়ুনঃ শরীর সুস্থ রাখতে জিমই একমাত্র উপায় নয়, নেট দুনিয়ায় কী টিপস দিলেন অক্কি

সেই কিডরাই এখন বড়। ইতিমধ্যেই হাতেখড়ি হয়ে গিয়েছে বিনোদন জগতে। বলিউডে ছবির পরিচালনাও করছেন আরিয়ান। তবে ব্যক্তিগত জীবনে তাঁদের উঠাবসার খবর এখন আর চাপা থাকেন না। অধিকাংশ সময়ই নেটদুনিয়ায় নিজেরাই ছবি শেয়ার করে সব খবর দিয়ে থাকেন তাঁরা। এবার সুহানার ফ্যান ক্লাব শেয়ার করল আরিয়ানের গোপন পার্টির ভিডিও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Aryan khan ❤ #Aryankhan

A post shared by Suhana (@suhanakha2) on Jan 28, 2020 at 7:29am PST

 

সম্প্রতি শেয়ার হওয়া এই ভিডিও-তে দেখা যাচ্ছে যে আরিয়ন তাঁর বন্ধুদের সঙ্গে পার্টিতে মত্ত। সেই ভিডিও নেট দুনিয়ায় পোস্ট হতেই তা ছড়িয়ে পড়ে হাতে হাতে। একাধইক সময় আরিয়ন ও সুহানার পার্টি কিংবা ট্রিপ ছবি, ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। পোশাক বিতর্কেও জড়িয়েছে সুহানা অনেকবার। এবার এই ভিডিও দেখা মাত্রই তা ছড়িয়ে পড় ভক্তদের হাতে হাতে।