সোমবার কলকাতার বুকে উপস্থিত হয়েছিলেন আয়ুষ্মান খুরানা। এক বেসরকারি প্যাকেজ ড্রিঙ্ক সংস্থার উদ্যোগে আয়োজন করা হয়েছিল খোলামেলা সাক্ষাৎকার। সেখানে উপস্থিত থেকেই আয়ুষ্মান খুরানা নিজের কর্মজীবনের নানা অভিজ্ঞতার কথা শেয়ার করে নিলেন সকলের সঙ্গে। এই সংস্থা থেকে আয়োজিত এক প্রতিযোগিতার বিচারক হিসেবে নির্বাচিত হন আয়ুষ্মান খুরানা। 

আরও পড়ুনঃ আয়ুষ্মানের জীবনের দর্শন বদলে ছিলেন তাহিরা, স্ত্রী-র জন্মদিনে আবেগঘন পোস্ট

চলচ্চিত্র জগতে পা রাখার স্বপ্ন যাঁরা দেখেন তাঁদের জন্যই নতুন সুযোগ করেদিল এই সংস্থা। নিজের সেরা গল্প জমা দিলে শর্ট ফিল্ম তৈরি করার সুযোগ করে দেবে এই সংস্থা। কলকাতার বুকে সেরা প্রতিযোগীর নাম ঘোষণা করার জন্যই আমন্ত্রণ জানানো হয়েছিল আয়ুষ্মান খুরানাকে। এই সুযোগ পেয়ে বেজায় খুশি অভিনেতা। শেয়ার করলেন নিজের জীবনের অনেক অভিজ্ঞতা। জানালেন তিনি পরিকল্পনা করেই এই প্রফেশনে এসেছিলেন। 

চুরান্ত পর্বে এসেছিল তিনজনের নাম। অঙ্কুর সিং, সান্তনু মঙ্গা ও অভিষেক দিবাকর। এদিন আয়ুষ্মান খুরানা বিজেতার নাম ঘোষণা করেন। সেরা গল্প হিসেবে নির্বাচিত হয়েছে অঙ্কুর সিং-এর গল্প। এদিন যাঁরা বিনোদন জগতে পা রাখার স্বপ্ন দেখছেন, তাঁদের উদ্দেশ্যে আয়ুষ্মান খুরানা জানান, তিনি অনেক পরিকল্পনা করেই কেরিয়ারে পা রেখেছিলেন। হঠাৎ করে কিছু হয়নি। সিনেমাতে আসার আগে কীভাবে পরিকল্পনা করেছিলেন সবটাই এদিন সকলের সঙ্গে শেয়ার করে নেন অভিনেতা।