Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Case- মুসলিম হয়ে হিন্দু ধর্মের শংসাপত্র দিয়ে চাকরি নিয়েছেন' নবাব মালিকের নিশানায় ফের সমীর ওয়াংখেড়ে

মাদক কান্ডে জামিন মেলেনি শাহরুখ পুত্র আরিয়ানের।  অন্যদিকে যতই দিন এগোচ্ছে মাদক কান্ডের মোড় ঘুরে ক্রমশ নিশানায় উঠে আসছেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। এই ঘটনায় আবারও মুখ খুললেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক।  এবার শুধু তিনিই নন সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ক্ষুব্ধ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে ও। 
 

Being Muslim Sameer Wankhede made a Hindu caste certificate said by Nawab Malik
Author
Kolkata, First Published Oct 27, 2021, 2:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আরিয়ান খান মাদক কাণ্ডের (Aryan Khan Drug Case) মোড় ক্রমশ ঘুরে যাচ্ছে সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) দিকে। ইতিমধ্যেই প্রভাকর সেল আরিয়ান কান্ডে এনসিবি (NCB) কর্তা সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) বিরুদ্ধে ২৫ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছেন। সেই নিয়ে অন্তর্বর্তীকালীন জিজ্ঞাসাবাদের লক্ষ্যে নেমেছে এনসিবি। এছাড়াও এনসিবি কর্তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনে সমীর ওয়াংখেড়েকে বিঁধেছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। সম্প্রতি টুইটে বিভিন্ন সময়ের ছবি সামনে এনে তোলাবাজির অভিযোগ তুলেছিলেন নবাব মালিক। এবার ওয়াংখেড়ের বিরুদ্ধে ধর্ম পরিবর্তনের অভিযোগ আনলেন তিনি। 

আরও পড়ুন- Aryan Khan Case: অনন্যা পান্ডের পর এবার এনসিবির নিশানায় শাহরুখ খানের ম্যানেজার জানুন কে এই পূজা দাদলানি

মঙ্গলবার একটি বিবৃতির মাধ্যমের নবাব মালিক (Nawab Malik) জানিয়েছেন, "সমীর ওয়াংখেড়ে (Sameer Wangkhede) আদতে মুসলিম কিন্তু ভারতীয় রাজস্ব পরিষেবায় (Indian Revenue Service) কাজের জন্য তিনি হিন্দু বর্ণের তফসিলি জাতির শংসা পত্র বের করেছেন। তিনি বিবাহ শংসাপত্রের একটি অনুলিপি টুইট করেছেন, যা তিনি ওয়াংখেড়ের বলে দাবি করেছেন। শংসাপত্রে, দেখা যাচ্ছে যে তার পিতার নাম দাউদ কে ওয়াংখেড়ে এবং এনসিবি ওয়েবসাইট অনুসারে এটি জ্ঞানদেব ওয়াংখেড়ে। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন ওয়াংখেড়ে (Sameer Wangkhede)। এখানেই শেষ নয়, নবাব মালিক (Nawab Malik) আরও অভিযোগ করে জানিয়েছেন 'যে সমীর ওয়াংখেড়ে (Sameer Wangkhede) 26টি জাল ওষুধের মামলায় নির্দোষ লোককে ফাঁসিয়েছে৷' ওয়াংখেড়ে দুজন ব্যক্তিগত ব্যক্তিকে তাদের ফ্রেম করার জন্য মানুষের ফোন ট্যাপ করতে নিযুক্ত করেছিলেন বলেও দাবি করেছেন মন্ত্রী। 

 

আরও পড়ুন- "আমার ছেলেমেয়ের দিকে কোনও গাড়ি এগিয়ে এলেও আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব": শাহরুখ খান

এছাড়াও বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) মামলার বিষয়টি সামনে এনে নবাব মালিক বলেছেন হাই কোর্ট রিয়াকে বেকসুর খালাস করার পরও মোট ২৫ জনকে তলব করেছে এনসিবি (NCB)। চার্জশিটে নাম না থাকা সত্ত্বেও কেন তাঁদের ডাকা হয়, সেই প্রশ্ন তোলেন মহারাষ্ট্রের মন্ত্রী। ইচ্ছাকৃতভাবে বলিউড সেলেবদের হেনস্তা করা হচ্ছে বলেই অভিযোগ তুলেছেন তিনি। উল্লেখ্য, মুম্বই পুলিশের এসিপি স্তরের এক আধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরু করতে চলেছেন। সূত্রের খবর, এনসিবির ভূমিকায় ক্ষুব্ধ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও (Uddhav Thakrey)। খুব তাড়াতাড়ি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লেখার কথা ভাবছেন তিনি।

আরও পড়ুন- Drug Case: চর্চার শিখরে সমীর ওয়াংখেড়ে কংগ্রেস নেতা নবাব মালিকের নিশানায় এবার খোদ এনসিবি কর্তা নিজেই

 

Follow Us:
Download App:
  • android
  • ios