Asianet News BanglaAsianet News Bangla

"আমার ছেলেমেয়ের দিকে কোনও গাড়ি এগিয়ে এলেও আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব": শাহরুখ খান

বলিউডের রাজপুত্র আরিয়ান খান। মাদক কান্ডে যার পরিচয় আজ আর্থার রোড জেলে কয়েদি নম্বর ৯৫৬। ছেলেকে ঘরে ফেরাতে মরিয়া চেষ্টা শাহরুখের। শুধু তাই নয় ছেলে মেয়ের জন্য সব কিছুকে পিছনে ফেরাতে ও রাজি শাহরুখ। 
 

Shahrukh can do anything to save his child at any cost even by standing in front of a running car
Author
Kolkata, First Published Oct 23, 2021, 12:16 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে শাহরুখ খানের (Shahrukh Khan) স্ট্রাগল এখন একটি খোলা বইয়ের মতো। তবে নিজের কষ্টের ছায়া কখনোই ছেলেমেয়েদের উপর আস্তে দেননি বলিউডের বাদশা (Bollywood Badshah)। তবু শেষ রক্ষা হল না। গত ১৯ দিন ধরে জেলবন্দী শাহরুখ-গৌরীর জেষ্ঠ্য পুত্র আরিয়ান খান। তবে শাহরুখ পুত্রের গ্রেফতারের পর থেকেই শাহরুখ ফ্যানসহ শাহরুখ-গৌরীর পাশে এসে দাঁড়িয়েছে বলিউডের এক বিরাট অংশ। সম্প্রতি শাহরুখের একটি পুরোনো ভিডিও সামনে এনে শাহরুখ খানের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ অনুরাগীরা (Shahrukh Fans)। 

আরও পড়ুন- Drug Case: চর্চার শিখরে সমীর ওয়াংখেড়ে কংগ্রেস নেতা নবাব মালিকের নিশানায় এবার খোদ এনসিবি কর্তা নিজেই

এবার জনপ্রিয় একটি টক শো-এর (Talk Show) একটি ভিডিও ক্লিপ সামনে আনলেন শাহরুখ অনুরাগীরা।  যেখানে বলিউড অভিনেত্রী কাজলের (Kajal) সঙ্গে বসে শাহরুখ (Shahrukh Khan)। সন্তানদের কথা জিজ্ঞাসা করায় শাহরুখ জানান "নিজের শরীরের একটি অংশকে যদি আমি শরীরের বাইরে হাঁটাচলা করতে দিই তবে তার নামই হল সন্তান। আমার ছেলেমেয়ের দিকে যদি কোনও গাড়ি এগিয়ে আসে আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব। আমার খ্যাতির জন্য ওদের জীবন যেন ক্ষতিগ্রস্ত না হয়। এই ভয় পাই আমি বার বার। ওঁদের জন্য আমি সব কিকিছু পিছনে ছাড়তে পারি। 

আরও পড়ুন- Aryan Khan Case: জামিন মেলেনি আরিয়ানের ছেলেকে দেখতে জেলে পৌঁছালেন শাহরুখ খান স্পষ্ট এড়ালেন সাংবাদিকদের

উল্লেখ্য, বুধবার আরও একবার বাদশা পুত্র আরিয়ানের জামিন খারিজ করেছে মুম্বই আদালত (Mumbai Court)। আপাতত ৩০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে আরিয়ানকে (Aryan Khan)। যদি বিষয়টিকে নিয়ে হাইকোর্টে নেওয়ার পরিকল্পনা করেছেন বলিউড বাদশা (Bollywood Badshah)। শুধু তার নয়, গ্রেফতার হওয়ার পরে বৃহস্পতিবার প্রথম জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা ও করেছেন শাহরুখ। তবে শীঘ্রই যাতে ঘরের ছেলে ঘরে ফায়ার আসে সেই দিকেই তাকিয়ে বাদশা অনুরাগীরা। পুরোনো টক শো-এর ভিডিও ফেসবুকে ভাগ করে নিয়েই শাহরুখকে ভরসা দিয়ে সেই বার্তাই দিয়েছেন শাহরুখ অনুরাগীরা (Shahrukh Fans)।

আরও পড়ুন- Aryan Khan Bail: আজও ঘরে ফেরা হলো না শাহরুখ পুত্রের মুম্বই কোর্ট থেকে আবারও খারিজ আরিয়ান খানের জামিন

 

Follow Us:
Download App:
  • android
  • ios