Asianet News BanglaAsianet News Bangla

Drug Case: চর্চার শিখরে সমীর ওয়াংখেড়ে কংগ্রেস নেতা নবাব মালিকের নিশানায় এবার খোদ এনসিবি কর্তা নিজেই

সুশান্ত সিং রাজপুতের হত্যা রহস্যের পর থেকেই বলিউডের মাদকচক্রের বিষয়টি সামনে নিয়ে আসেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। সম্প্রতি শাহরুখ পুত্র আরিয়ান খানকে গ্রেফতারের পর থেকেই চর্চার শিখরে উঠে এসেছেন এই এনসিবি কর্তা। এবার তাঁর বিরুদ্ধে উঠলো চাঞ্চল্যকর অভিযোগ। তাঁর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ এনেছেন কংগ্রেস নেতা নবাব মালিক। 
 

Nawab Malik said he received threat call for targeting Sameer Wankhede
Author
Kolkata, First Published Oct 22, 2021, 6:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাদককান্ডে বলিউড অভিনেতা শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের গ্রেফতারির পর থেকেই শিহরিত গোটা বি-টাউন। ইতিমধ্যে অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডেকেও (Ananya Pandey) জিজ্ঞাসাবাদ করেছেন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। এর আগে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর রিয়া চক্রবর্তী, দীপিকা পাডুকোন, করণ জোহর, সারা আলি খানসহ বলিউডের একগুচ্ছ অভিনেতা অভিনেত্রীকে তলব করেছে এনসিবি (NCB)। এবার এনসিবি কর্তার বিরুদ্ধেই গুরুতর অভিযোগ আনলেন কংগ্রেস নেতা নবাব মালিক। 

আরও পড়ুন- মলদ্বীপে Little ভ্যাকেশনে যীশু-অরিন্দম, ফ্যামিলি টাইমে নিভৃতে সময় কাটাচ্ছেন টলি তারকারা

সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়ে নবাব মালিক (Nawab Malik) বলেছেন 'সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার পর এক বিশেষ কর্তাকে (সমীর ওয়াংখেড়ে) এনসিবিতে আনা হয়েছিল। সিবিআই মামলাটি তদন্ত করছে। তাঁর (সুশান্তের) মৃত্যু রহস্য অমীমাংসিত রয়ে গিয়েছে। কিন্তু এনসিবি (NCB) এখন ফিল্ম ইন্ডাস্ট্রির পিছনে পড়েছে। একইসঙ্গে তিনি দাবি তোলেন 'মহামারীর সময় পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি মালদ্বীপে ছিল। সমীর ওয়াংখেড়েকে অবশ্যই স্পষ্ট করতে হবে যে তিনি এবং তাঁর পরিবারের সদস্যরা সেই সময় সেখানে কী করছিলেন। তিনি দুবাইতে ছিলেন কিনা, তাও স্পষ্ট করা উচিত। আমরা নিশ্চিত যে এই সমস্ত তোলাবাজি মালদ্বীপ এবং দুবাইতে হয়েছিল।'

 

আরও পড়ুন- আরিয়ানকে কি গাঁজার ব্যবস্থা করে দিতেন অনন্যা, মজা বলে দাবি নায়িকার, NCB-জেরায় ফাঁস হল গোপন তথ্য

যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দেন এনসিবির ডেপুটি ডিরেক্টর-জেনারেল মুথা অশোক জৈন (Mutha Ashok Jain)। তিনি জানান, দুবাই যাওয়ার জন্য কোনও আবেদন করেননি ওয়াংখেড়ে (Sameer Wangkhede)। গত বছরের ৩১ অগস্ট লোনে এনসিবিতে যোগ দেন। তারপর থেকে দুবাই যাওয়ার জন্য আবেদন জমা দেননি। পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটানোর আবেদন করেছিলেন ওয়াংখেড়ে। সেইসঙ্গে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে যে তোলাবাজির অভিযোগ করা হয়েছে তার তদন্ত ও করতে পারবে না বলে জানিয়েছে মহারাষ্ট্র সরকার। শুক্রবার মহারাষ্ট্রের জোট সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, 'কেন্দ্রীয় সংস্থার মাধ্যমে কাজ করায় সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে মহারাষ্ট্র সরকার তদন্ত করার কোনও প্রশ্নই ওঠে না। তাঁর (নবাব মালিক) মন্তব্যের বিষয়ে আমার কাছে কোনও তথ্য নেই। এই বিষয়ে আমায় কোনও প্রমাণ দেননি উনি।'

আরও পড়ুন- ঠিক যেন কলেজ গার্ল, মালাইকার নয়া পোস্ট ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে

এখানেই শেষ নয়, নবাব মালিক (Nawab Malik) দাবি করেছেন যে সমীর ওয়াংখেড়ের (Sameer Wangkhede) বিরুদ্ধে মুখ খোলায় তাঁকে একটি ভুয়ো ফোনে ধমকি পর্যন্ত দেওয়া হয়েছে। ফোনটি রাজস্থানের কোনো এলাকা থেকে এসেছিল বলে জানিয়েছেন তিনি।  ইতিমধ্যে সেই ভুয়ো ফোনের বিরুদ্ধে এফআইআর ও দায়ের করা হয়েছে। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios