ঘামেভেজা শরীর, হাতে কলা নিয়ে কী করছেন শ্রীলেখা, ভাইরাল ভিডিও নিয়ে শোরগোল নেটপাড়ায়

| Dec 03 2022, 10:53 AM IST

Sreelekha Mitra

সংক্ষিপ্ত

বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে শ্রীলেখার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন শ্রীলেখা, যা নিয়ে রীতিমতো জোর শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

শ্রীলেখা মিত্রকে নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় হাতে গোনা। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম স্পষ্টবাদী ও প্রতিবাদী অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে শ্রীলেখার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন শ্রীলেখা, যা নিয়ে রীতিমতো জোর শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

শীতের পারদ একটু একটু করে নামছে। শীতের অলস দুপুরে মনটা ভাল নেই শ্রীলেখার। পরনে লাল রঙের টি-শার্ট, ঘামে ভেজা সারা শরীর। জিম করেই উঠেছেন নায়িকা। নো মেক আপ লুকেই ভাইরাল হয়েছেন অভিনেত্রী। তবে সবচাইতে নজর কেড়েছে অভিনেত্রীর হাতের কলা। ব্রাকগ্রাউন্ডে চলছে কেয়ামত সে কেয়ামত ছবির বিখ্যাত গান অকেলে হ্যায় তো কেয়া গাম হ্যায়। অভিনেত্রী যে বড্ড একা হয়ে গেছেন তা ছবিতেই স্পষ্ট। মনের কথা বলার মতো সঙ্গীও নেই। সারাক্ষণ হৈ-হুল্লোড় করা অভিনেত্রীর হঠাৎ কী হল তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে কি একাকীত্ব গ্রাস করেছে অভিনেত্রীকে।

Subscribe to get breaking news alerts

 

 

নিজের এই পোস্টের সঙ্গে কড়া বার্তাও জুড়ে দিয়েছেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রী আগেই বলে দিয়েছেন এই পোস্টের বার্তা যেন কোনওভাবেই বিকৃত করা না হয়। ছবির ক্যাপশনে লিখেছেন-এই পোস্টটি করে মোটেই দুরকম মানে করিনি। সুস্থ মস্তিষ্ক পেতে প্রতিদিন কলা খান। লৌহ নারী-পুরুষ তৈরি হন। শ্রীলেখার এই পোস্ট দেখে কারোর মাথায় দুষ্টুবুদ্ধি যাতে না আসে সেই জন্যই এই বার্তা দিয়েছেন টলি নায়িকা। যদিও নেটিজেনরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন। পরিচালক অনীক দত্ত লিখেছেন, প্রশ্ন- কলা কেন একাকী? উত্তর- কারণ সেটা এটি কলা (অকেলা-AKela) তবে যাদের নোংরা চিন্তা-ভাবনা তারা পোস্টটা অন্যভাবে দেখবে। তবে অনেকেই শ্রীলেখার এই পোস্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। তেমনই এক নেটিজেন লেখেন- সব ক্যালশিয়াম তো ছবির ক্যাপশনেই রয়েছে। তবে কেউ কেউ ছবি নিয়ে ট্রোলও করেছেন। তবে শ্রীলেখা সাফ জানিয়ে দিয়েছেন এই ছবি মুছব না।সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র। সর্বদাই ভক্তদের সঙ্গে নিজের সমস্ত কিছু শেয়ার করেন শ্রীলেখা মিত্র। কখনও বিতর্কিত পোশাক, কখনও ঠোঁটকাটা মন্তব্য, সে যা কিছুই হোক সমালোচনা তিনি থাকবেন। বিতর্ক থেকে দূরে নয় বরং বিতর্কের মধ্যেই থাকতে বেশিই পছন্দ করেন। শ্রীলেখা মিত্র মাত্রই হট ভাইরাল। অভিনেত্রীর নাম শুনলেই যেন রাতের ঘুম উড়ে যায় পুরুষদের। টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রর উপর সর্বদাই নেটিজেনদের নজর আটকে থাকে।

আরও পড়ুন-

‘যাদের পথ চলা বাকি তাদের রেখো, আমি প্রস্তুত’, নিজের জীবনের বিনিময়ে ঐন্দ্রিলার প্রাণভিক্ষায় শ্রীলেখা

মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু, ক্রপ টপ কিংবা ব্রালেটের সঙ্গে শাড়িতে সুপারবোল্ড শ্রীলেখা, ছবি ভাইরাল

'যাঁদের জন্য কোণঠাসা তাঁদের কাছে কৃতজ্ঞ! আপনারা না থাকলে ঘুরে দাঁড়াতে পারতাম না'- শ্রীলেখা মিত্র