চামেলি-কে খুঁজে দিলেই মিলবে নগদ ২৫ হাজার টাকা পুরস্কার, কীভাবে যোগাযোগ করবেন জানিয়ে দিলেন স্বস্তিকা

| Dec 02 2022, 09:41 AM IST

Swastika Mukherjee
চামেলি-কে খুঁজে দিলেই মিলবে নগদ ২৫ হাজার টাকা পুরস্কার, কীভাবে যোগাযোগ করবেন জানিয়ে দিলেন স্বস্তিকা
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

চামেলি এখনও নিখোঁজ। চামেলি সাধারণ কুকুরের তুলনায় অনেকটাই ছোট। চামেলি যখন হারিয়ে যায় তখন কোনও কলার পরা ছিল না। চামেলিকে খুঁজে বার করতে সাহায্য করুন। চামেলিকে খুঁজে দিলেই ২৫ হাজার টাকা নগদ পুরস্কার দেওয়া হবে।

স্বস্তিকা মুখোপাধ্যায় যে কতটা পশুপ্রেমী তা আর নতুন করে বলারহ অপেক্ষা রাখে না। কুকুরদের প্রতি তার অগাধ ভালবাসার কথা কম-বেশি সকলেরইজানা। পথ-কুকুরদের জন্য তার কর্মসূচীও নজর কাড়ে সকলের। একজন প্রকৃত পশুপ্রেমী হলেন এই টলি নায়িকা। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ঘাটলেই তার প্রমাণ মেলে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন স্বস্তিকা। তবে নিজের কোনও ছবি পোস্ট নয় বরং মিসিং পোস্ট করেছেন নায়িকা।

চামেলি এখনও নিখোঁজ। চামেলি সাধারণ কুকুরের তুলনায় অনেকটাই ছোট। চামেলি যখন হারিয়ে যায় তখন কোনও কলার পরা ছিল না। চামেলিকে খুঁজে বার করতে সাহায্য করুন। চামেলিকে খুঁজে দিলেই ২৫ হাজার টাকা নগদ পুরস্কার দেওয়া হবে। চামেলির ছবি দিয়ে সকলকে এই অনুরোধ করেছেন স্বস্তিকা। কোথায় , কীভাবে যোগাযোগ করবেন তার সম্পূর্ণ ডিটেলসও দিয়ে দিয়েছেন স্বস্তিকা। যদি কেউ চামেলিকে দেখে থাকেন তাহলে অতি সত্ত্বর এই নম্বরে যোগাযোগ করুন।

Subscribe to get breaking news alerts

 

 

 

 

তিনি যে কতটা কুকুর ভালবাসেন তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। নিজের বিশেষ দিনগুলিতেও প্রিয় কুকুরছানাদের সঙ্গে কাটান স্বস্তিকা। অভিনেত্রীর নিজের বাড়িতেও দুটি পোষ্য রয়েছে। মাঝেমধ্যেই তাদের ছবিও পোস্ট করতে দেখা যায় স্বস্তিকা মুখোপাধ্যায়কে। টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বরাবরই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। ছক ভাঙতে কতটা সিদ্ধহস্ত স্বস্তিকা, তা সকলেরই জানা, ফের তা হাতে কলমে প্রমাণ করে দিলেন টলিপাড়ার শ্রীমতী। সাহসী ছবি পোস্ট করে সৌন্দর্যের নয়া স্টেটমেন্ট দিলেন স্বস্তিকা। বরাবরই সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে তার,তবে এবার যেন অন্যরকম হট অবতারে নিজেকে মেলে ধরেছেন স্বস্তিকা। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার এই লাস্যময়ী রূপ। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই গলা চড়িয়ে গর্জে ওঠেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই তিনি যেন দাঁপিয়ে বেড়াচ্ছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। তার কাছে ভারী চেহারা সংজ্ঞাটাই যেন আলাদা। ৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। টলিউড থেকে বলিউড, সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা।

আরও পড়ুন-

সত্যিই কি গর্ভবতী স্বস্তিকা? বেবিবাম্পের ছবি পোস্ট করতেই বাবার পরিচয় জানতে চাইল ভক্তরা

অন ক্যামেরাতেই শাড়ি পরলেন স্বস্তিকা, মাত্র ১ মিনিটের তাক লাগানো ভিডিও দেখতে হামলে পড়েছেন ভক্তরা

'বিকিয়ে গিয়েছে', দুর্গাপুজোর কার্নিভালে মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করায় কটাক্ষের মুখে স্বস্তিকা