সোমবার পথ দুর্ঘটনায় মারাত্মক জখম হয়েছে ডান পা। এক্স রে তে ধরা পড়েছে ফ্র্যাকচার। পায়ে করতে হয়েছে প্লাস্টার। তবে তাতে একেবারের দমে যাননি গায়ক সৌমিত্র রায়। হাসপাতালের বেডে শুয়ে নিজেই ছবি পোস্ট করলেন ভূমির লিড সিঙ্গার। লিখলেন, 'চিন্তা করো না, এতো কয়েকটা ফ্র্যাকচার মাত্র, খুব শিগরিরি আবার সবার সঙ্গে দেখা হবে।'

 

সোমবার বইমেলায় যাওয়ার পথে দুর্ঘটনার পড়ে সৌমিত্রর গাড়ি। পুলিশ সূত্রে জানা গেছে, নিকো পার্কের দিক থেকে গাড়ি চালিয়ে ইউপ্রো মোড়ের দিকে আসছিলেন তিনি। নিউ টাউনে যাওয়ার ব্রিজে ওঠার আগে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়িটি। তখনই পিছন থেকে আর একটি গাড়ি এসে ধাক্কা মারে গায়কের গাড়িকে। নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের তলায় সিমেন্টের রেলিংয়ে ধাক্কা মারে সৌমিত্রর গাড়ি। 

আরও পড়ুন: কেরলে করোনাকে 'রাজ্য বিপর্যয়' ঘোষণা, বাতিল একের পর এক হোটেল বুকিং

দুর্ঘটনার সময় গাড়িতে একাই ছিলেন গায়ক। দুর্ঘটনার সময় আরও এক সঙ্গীতশিল্পী কল্যাণ সেন বরাট ওই পথ দিয়েই যাচ্ছিলেন। তার তৎপরতায় বিধাননগর পুলিশ আধিকারিকদের সাহায্যে সৌমিত্র বিধাননগর মহকুমা হাসপাতালে প্রথমে নিয়ে যাওয়া হয়। পরে পিয়ারলেস হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

আরও পড়ুন: ভারত ছাড়তে হবে বাংলাদেশিদের, হুঁশিয়ারি দিয়ে মহারাষ্ট্রে পড়ল পোস্টার

পায়ের পাশাপাশি হাতে, বুকে ও মাথায় চোট লাগে গায়কের। দুর্ঘটনার পর তাঁকে সিটি স্ক্যানও করাতে হয়। তবে আপাতত অনেকটাই ভাল রয়েছেন তিনি। দেখা করতে আসা সতীর্থদের সঙ্গে খোশমেজাজেই সময় কাটান ভূমির লিড সিঙ্গার।