Poonam Pandey: মাত্র ৩২-এ চলে গেলেন অভিনেত্রী পুনম পাণ্ডে, জানানো হল অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টা অ্যাকাউন্টে

প্রয়াত হলেন পুনম পান্ডে। জরায়ুর ক্যানসারে মৃত্যু হল তাঁর। শুক্রবার সকাল থেকে এমন পোস্ট হল ভাইরাল। ৩২ বছরে প্রয়াত হলেন নায়িকা। সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তাঁর প্রয়াণের খবর।

/ Updated: Feb 02 2024, 06:16 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

প্রয়াত হলেন পুনম পান্ডে। জরায়ুর ক্যানসারে মৃত্যু হল তাঁর। শুক্রবার সকাল থেকে এমন পোস্ট হল ভাইরাল। ৩২ বছরে প্রয়াত হলেন নায়িকা। সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল তাঁর প্রয়াণের খবর। জানা গিয়েছে, জরায়ু ক্যান্সার কেড়ে নিল তাঁর প্রাণ।
শুক্রবার সকালে পুনমের সোশ্যাল মিডিয়া থেকে একটি পোস্ট ভাইরাল হয়। ইনস্টাগ্রামে লেখা হয়েছে, আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যান্সার হারিয়েছি।
নীল ছবির জনপ্রিয় তারকা পুনম পান্ডে। হিন্দি ছবিতেও কাজ করেছেন তিনি। জিএসটি, দ্য জার্নি অফ কর্মা-র মতো হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। লভ ইজ পয়জন, মালিনী অ্যান্ড কোং-র মতো দক্ষিণী ছবিতেও কাজ করেছেন তিনি। ছোট পর্দাতেও কাজ করেছেন তিনি। ফিয়ার ফ্যাক্টর ও লক আপ রিয়েলিটি শো-তে অংশ নিয়েছিলেন তিনি। তবে, তিনি বেশি জনপ্রিয়তা পেয়েছে নীল ছবির জন্য। সারা জীবন ধরে বহু বিতর্কে জড়িয়েছেন নায়িকা।

Read more Articles on