'হেরাফেরি ৩' থেকে 'আউট' অক্ষয়, 'ইন' কার্তিক, কত টাকা বাঁচালেন প্রযোজকরা?

| Nov 13 2022, 06:03 PM IST

Akshay Kumar Kartik Aaryan

সংক্ষিপ্ত

এ যেন জায়গা দখল, অক্ষয়ের করা পুরোনো সুপারহিট মুভিতে অক্ষয়কেই সরিয়ে নাম লিখিয়েছেন কার্তিক আরিয়ান। রয়েছে টাকার বিপুল পার্থক্য।

ভুল ভুলাইয়া ২ এর পর এবার হেরা ফেরি ৩, আবারও অক্ষয়ের করা পুরোনো ছবিতে অক্ষয় নয়, অভিনয় করবেন কার্তিক আরিয়ান। কিন্তু কেন? জানা গিয়েছে অক্ষয় কুমার হেরা ফেরি ৩ এর জন্য ৯০ কোটি চাইলে তার থেকে অনেক কমেই কাজ করতে রাজি হন কার্তিক।

হাঙ্গামা রিপোর্ট অনুসারে, কার্তিক মাত্র ৩০ কোটিতেই নতুন প্রযোজনায় রাজি হন। ভুল ভুলাইয়া ২-এর পর প্রযোজক উভয় অভিনেতার সাথেই হেরা ফেরি ৩ সম্পর্কে কথা বলেছেন, যেখানে অক্ষয় কুমার না থাকলেও ভুল ভুলাইয়া ২ বক্স অফিসে দারুন অভিনয় করে। অক্ষয়ের পর কার্তিকের সঙ্গে আলোচনায় ফিরোজ অক্ষয়ের পরিবর্তে কার্তিককে তার পরবর্তী সিনেমায় কাস্ট করবেন বলে জানা গিয়েছে।

Subscribe to get breaking news alerts

অক্ষয় পারিশ্রমিক হিসেবে ৯০ কোটি টাকা দাবি করার পাশাপাশি লাভের একটি অংশ চেয়েছিলেন ফিরোজের থেকে। এদিকে ফিরোজ যখন স্যাটেলাইট এবং ডিজিটাল প্লেয়ারের কাছে কাস্টিং কল করেছিলেন, তখন তিনি বুঝতে পেরেছিলেন যে কার্তিক আরিয়ানের সাথে কাজ করা তার জন্য অক্ষয়ের সাথে কাজ করার চেয়ে বেশি লাভজনক হবে। দুজনের সঙ্গে কাজ করার মধ্যে রয়েছে ৬০ কোটি টাকার ফারাক। এছাড়াও কার্তিক ৩০ কোটি টাকার দাবি করলে ফিরোজ তাকে ৪৫ কোটি টাকায় চুক্তিবদ্ধ করেছেন বলে জানা গিয়েছে।

কার্তিক আরিয়ানকে সাইন করা ছাড়া ফিরোজের আর কিছুই করার ছিল না কারণ এর আগে অধিক টাকার দাবিতে ফিরোজের সঙ্গে অক্ষয়ের একের পর এক মিটিং হলে অবশেষে হেরা ফেরি করতে গররাজি হন অক্ষয় কুমার। ফিরোজের মতে, অক্ষয়ের পর রাজুর চরিত্রে অভিনয় করার জন্য কার্তিক আদর্শ। বিশেষ সূত্রে জানা গিয়েছে যে সম্পূর্ণ গল্পটি এখন কার্তিকের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। যদিও এসব নিয়ে এখনও কোনো কথাই বলেননি কার্তিক, ফিরোজ কিংবা অক্ষয়।

আরও পড়ুন

ঝোপের মধ্যেই স্যানিটারি ন্যাপকিন চেঞ্জ,ভয়ানক অভিজ্ঞতা শেয়ার করলেন জয়া বচ্চন

সুপার ফ্লপ ছবির শোকেই চিরতরে দেশ ছাড়ার সিদ্ধান্ত নিলেন অক্ষয় কুমার, অভিনেতার স্বীকারোক্তিতে চোখে জল ভক্তদের

সম্পর্কে কি ফাটল ধরল সৃজিত-মিথিলার, তারকা জুটির নয়া পোস্ট উস্কে দিল জল্পনা