ভেদিয়া নিয়ে ভক্তদের প্রতিক্রিয়া জানতে নিজেই সিনেমা হলে হাজির হলেন বরুণ ধাওয়ান, পেলেন রাশি রাশি শুভেচ্ছা

| Nov 28 2022, 12:37 PM IST

বরুণ ধাওয়ান
ভেদিয়া নিয়ে ভক্তদের প্রতিক্রিয়া জানতে নিজেই সিনেমা হলে হাজির হলেন বরুণ ধাওয়ান, পেলেন রাশি রাশি শুভেচ্ছা
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

বরুণ ধাওয়ান ও কৃতি স্যাননের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ভেদিয়া ইতিমধ্যেই দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। মুক্তির মাত্র দুই দিনেই ১৭ কোটির ব্যবসা করে সিনেমাটি।

২৬ নভেম্বর মুক্তি পাওয়া বরুণ ধাওয়ান এবং কৃতি স্যানন অভিনীত হরর-কমেডি ভেদিয়া দর্শকদের মধ্যে দারুণ উত্তেজনা সৃষ্টি করেছে। মজাদার সংলাপ, চমৎকার ব্যাকগ্রাউন্ড সাউন্ডট্র্যাক এবং দুর্দান্ত ভিএফএক্স-এর কারণে ছবিটি বেশ সাফল্য পেয়েছে। মুক্তির পরেই ভেদিয়ার সঙ্গে অজয় ​​দেবগণের দৃশ্যম ২-এর বেশ টক্কর চলেছিল। ভেদিয়া এতটাই জণগনের নজর কেড়েছে যে মুক্তির প্রথম দুই দিনেই ১৭ কোটির ব্যবসা করে।

রবিবার বরুণ ধাওয়ান মুম্বইয়ের বান্দ্রার গেইটি গ্যালাক্সি থিয়েটারে উপস্থিত হন ভেদিয়া সিনেমাটি সম্পর্কে তাঁর ভক্তদের মতামত জানতে। উক্ত থিয়েটারে জণগনের পাহাড় সমান ভিড় দেখে অভিনেতা নিজেই অবাক হয়েছিলেন এমনকি ভক্তদের থেকে বেশ প্রশংসাও পান তিনি।

Subscribe to get breaking news alerts

এক পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে বরুনের এদিন থিয়েটারে উপস্থিত হত্তয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে,যেখানে বরুনকে দেখা যাচ্ছে ভক্তদের জিজ্ঞাসা করছেন, “ফিল্ম আচ্ছি লাগি আপ লোগো কো? (সিনেমা ভালো লেগেছে আপনাদের?)"। অভিনেতার প্রশ্নে আপ্লুত দর্শকেরা তাকে হ্যাঁ বলেন।

দর্শকদের প্রতিক্রিয়া নেওয়ার পর বরুণ ধাওয়ান টুইট করেন, “ভেদিয়া আমাকে অনেক ভালবাসা দিয়েছে। প্রেক্ষাগৃহে এত লোক আসতে দেখে আশ্চর্য। দৃশ্যম ২ এবং ভেদিয়া রবিবার সমস্ত সিনেমা প্রেমীদের জন্য অনেক আনন্দ দিয়েছে। অভিনন্দন অজয় দেবগণ স্যার এবং অভিষেক পাঠককে।

 

 

অমর কৌশিক পরিচালিত ভেদিয়া অরুণাচল প্রদেশে শুট হয়েছে ভাস্কর নামে এক যুবককে কেন্দ্র করে যাকে একদিন বুনো নেকড়ে কামড় দেয় এবং অবশেষে সে একজন ওয়ারউলফে পরিণত হয়। ভাস্করকে কামড়ানোর পরে তিনি পশুচিকিত্সকের খোঁজ করেন এবং তার পাওয়া অভিশাপের প্রতিকার আবিষ্কার করার জন্য চিকিৎসকের সঙ্গে কাজ করেন। বর্তমানে ভেদিয়া তামিল এবং তেলেগুতেও উপলব্ধ করা হয়েছে।

 

 

কাজের ফ্রন্টে,পরবর্তীতে বরুণ ধাওয়ান নীতেশ তিওয়ারির বাওয়াল ছবিতে জাহ্নবী কাপুরের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। আগামী বছরের ৭ এপ্রিল ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে, প্রভাস ও সইফ আলি খানের সঙ্গে আদিপুরুষ ছবিতে দেখা যাবে কৃতি স্যাননকে। এছাড়াও তার অভিনেত্রীর হাতে গণপথ ও শেহজাদাও রয়েছে।

আরও পড়ুন

তবে কী সত্যিই কৃতি প্রভাস ডেট করছেন? ঝলক দিখ লাজার মঞ্চে এ কি ফাঁস করলেন বরুণ ধাওয়ান

বন্ধুত্ব এখনও অটুট, গুঞ্জনকে তুড়ি মেড়ে ফের এক ফ্রেমে ধরা দিলেন নুসরত-মিমি

গোল্ড নাকি ডায়মন্ড, কোন আসনটা পছন্দ, অরিজিৎ সিংয়ের লাইভ কনসার্টের আকাশছোঁয়া টিকিটের দাম শুনলে ভিড়মি খাবেন