16

নিরহুয়া এবং মোনালিসা

নব্বইয়ের দশক থেকে আজও ভোজপুরি ইন্ডাস্ট্রির নামডাক ছড়িয়ে রয়েছে গোটা দেশে। বরাবরই এই ইন্ডাস্ট্রি দর্শকদের হার্টবিট বাড়াতে হাজির করে একের পর এক ব্লগব্লাস্টার আইটেম ভিডিও। বর্তমানে এই ভিডিওর বেশ প্রভাব রয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায়শই সোশ্যাল মিডিয়ার হ্যান্ডলগুলিতে ভাইরাল হয় ভোজপুরি গানের ভিডিও।ভোজপুরি গানের উষ্ণতা আর অভিনেতা এবং অভিনেত্রীদের পাগল করা অভিনয়ে বুঁদ দর্শকেরা। কখনো বোল্ড অভিনয়ে তো কখনো বোল্ড লুকে দর্শকদের কাবু করেন অভিনেত্রীরা। অভিনেতা অভিনেত্রীদের ফ্যান ফলোয়ারের সংখ্যা জানলে অবাক হবেন আপনিও। 

Subscribe to get breaking news alerts

26

নিরহুয়া এবং মোনালিসা

প্রতিদিনই এক বা একাধিক ভোজপুরি গান ইউটিউব এবং অন্যান্য মিডিয়াতে ভাইরাল হয়। ভোজপুরি অভিনেত্রীদের কলা কৌশলে প্রতিনিয়ত ভাইরাল হয় তাদের ভিডিও। সম্প্রতি ভোজপুরি অভিনেতা নিরহুয়া এবং অভিনেত্রী মোনালিসার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলেছে তুমুল ঝড়।
 

36

নিরহুয়া এবং মোনালিসা

"পেয়ার ওয়ালি বাত হোখে দা" গানটি অত্যন্ত জনপ্রিয়তা লাভ করেছে ইতিমধ্যেই। বিখ্যাত সিনেমা "বিবি নং ওয়ান" এর গানটি সোশ্যাল মিডিয়ায় পেয়েছে অভাবনীয় সাফল্য। ভিডিওতে ফুটে উঠেছে মোনালিসার সেক্সি লুক। 

46

নিরহুয়া এবং মোনালিসা

সুডৌল স্তনযুগলের খাঁজ সহ সেক্সি ফিগারে একপ্রকার শাড়ি খুলেই দেদার নাচলেন মোনালিসা। নিরহুয়ার সাথে ভিডিওটি পেয়েছে ১৫ মিলিয়ন লাইক যা সত্যিই এক অভাবনীয় সাফল্য। 
 

56

নিরহুয়া এবং মোনালিসা

শুধু ভিডিওতেই শেষ নয়, অভিনেত্রী মোনালিসা দর্শকদের ক্রেজ ধরে রাখতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তার নানা ছবি এবং ভিডিও। কখনো উন্মুক্ত বক্ষ বিভাজিকা তো কখনো উঁচু উরু দেখিয়ে  ভাইরাল হন তিনি। 
 

66

নিরহুয়া এবং মোনালিসা

নিরহুয়া এবং মোনালিসার জুটি বরাবরই দর্শকদের বেশ পছন্দের। জনপ্রিয় জুটির কোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছাড়লে নিমেষেই হয় ভাইরাল। মোনালিসার মতো নিরহুয়ার প্রতিটি ভিডিও এবং ফটো দর্শকদের নজর কাড়ে। অন্যদিকে আপনাদের জানিয়ে রাখি,সম্প্রতি ভাইরাল হত্তয়া ভিডিওর গানটি গেয়েছেন অলোক কুমার এবং কল্পনা। সুর দিয়েছেন রাজেশ - রজনীশ এবং লিখেছেন প্যায়ারেলাল যাদব।

আরও পড়ুন

প্রকাশ্যে সন্দীপ রায়ের ‘হত্যাপুরী’র পোস্টার, নতুন ‘ফেলুদা’য় সরগরম শীত!

 

সারোগেসিতে মা হওয়া এক মহিলার কথা বলছে যশোদা, সামান্থার অভিনয়ে প্রশংসার বন্যা, কতটা নম্বর পাচ্ছে এই ছবি

 

দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে বিকিনিতে হট পোজ দিশার, যৌনতায় কালঘাম ছুটল ভক্তদের