সিনেমার প্রোমোশনে এবার কলকাতায় পাড়ি দিতে চলেছেন কাজল,কবে কখন কোথায় আসবেন আপনার প্রিয় অভিনেত্রী? এখনি জানুন

| Dec 04 2022, 06:54 PM IST

kajol film salaam venky trailer out movie will release on 9 december KPJ

সংক্ষিপ্ত

আসন্ন সিনেমা সালাম ভেঙ্কি'র প্রোমোশনে এবার কলকাতার মাটিতে কাজল, বিশাল সহ পরিচালক। সিনেমার প্রোমোশনের পাশাপাশি সাংবাদিকদের সাক্ষাৎকারেও সামিল হবেন তারকারা।

এটি আর পাঁচটা সিনেমার মতো নয়, এটি একটি মা এবং তার ছেলের গল্প। একজন মা কিভাবে তার অসুস্থ ছেলের লালনপালন করে আবার নিজের কর্মজীবনেও কোনো ঘাটতি রাখেন না। একজন অসুস্থ সন্তানকে একাই বড়ো করে তোলা তার সমস্ত ইচ্ছা পূরণ করাই মায়ের সর্ব প্রথম দায়িত্ব। মা-ছেলের এই সুন্দর মুহূর্তগুলি দর্শকদের সামনে নিখুঁত ভাবে চিত্রায়িত করতে চলেছেন কাজল দেবগণ।

চলতি বছরের ৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবির প্রমোশন কিন্তু ইতিমধ্যেই শুরু হয়েছে আর সেই তালিকা থেকে একেবারেই বাদ যাবে না সিটি অব জয় অর্থাৎ কলকাতা। হ্যাঁ আর হাতে একদমই সময় নেয় কারণ ৫ ডিসেম্বর কলকাতার মাটিতে পা রাখতে চলেছে সালাম ভেঙ্কি সিনেমার টিম।

Subscribe to get breaking news alerts

সিনেমার প্রোমোশনের জন্য বেছে নেওয়া হয়েছে দ্য ওবেরয় গ্ৰ্যান্ড কলকাতাকে। ঠিক বিকেল ৪টেয় উক্ত হোটেলে উপস্থিত হতে চলেছেন একে একে সকল তারকারা। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, ছবির প্রোমোশনে কলকাতায় আসছেন কাজল, বিশাল জেঠোয়া সহ আসন্ন সিনেমার পরিচালক রেবাথি। সিনেমার প্রোমোশনের পাশাপাশি সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকারেও সামিল হবেন উল্লেখিত তারকারা। এখন দেখার বিষয় এটাই, মা ও সন্তানের মেলবন্ধন দর্শকদের কতটা হৃদয় ছুঁয়ে যেতে পারে আর তার জন্য আপনাদের অবশ্যই ৯ ডিসেম্বর পৌঁছাতে হবে প্রেক্ষাগৃহের পর্দায়।

আরও পড়ুন

"তোমার জন্য পাঁচজন অভিনেত্রী ট্রেনে উঠতে রাজি হননি" মুভিং ইন উইথ মালাইকা'র প্রথম পর্বে এ কোন কথা ফাঁস করলেন ফারা খান

আমেরিকার কনসার্টে ছেলেকে কোলে নিয়ে দেদার রিহার্সাল শ্রেয়া ঘোষালের,পেলেন 'আদর্শ মা'র তকমাও

কাশ্মীর ফাইলসের প্রোপাগান্ডা বিতর্ক, ইজ়রায়েলি রাষ্ট্রদূত গিলনকে হেনস্থা করার অভিযোগ