Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Gets Bail- দীর্ঘ অপেক্ষার পর অবশেষে জামিন মিললো আরিয়ানের দিওয়ালিতে খুশির রোশনাই মন্নতে

দিওয়ালিতে অন্ধকার থাকবে না মান্নত। ২৬ দিনের বিষম লড়ায়ের পর আরিয়ানকে ঘরে ফেরাতে সক্ষম শাহরুখ খান- গৌরী খান। শুধু আরিয়ান নন একইসঙ্গে জামিন মিললো আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার ও।  
 

Bombay High Court grants bail to Aryan khan
Author
Kolkata, First Published Oct 28, 2021, 5:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দিওয়ালির (Diwali) আগেই সুখবর।  অবশেষে ঘরের ছেলে ফিরছে ঘরেই। আর মাত্র কিছুদিন পরেই জন্মদিন শাহরুখ খানের (Shahrukh Khan)।  এদিন সকালে ভক্তদের সামনে এসে সাক্ষাৎ করেন শাহরুখ। তবে এই বছরের ছবিটা ছিল একেবারেই আলাদা। এই বছর নবরাত্রিতে (Navratri) অন্ধকার ছিল মান্নত (Mannat) ভবন। কারণ ঘরের বড় ছেলেই ছিল অন্ধকার কুঠুরিতে। শাহরুখ পত্নী গৌরী জানান, তিনি ছেলে ঘরে না ফেরা পর্যন্ত কোনোরকম উৎসবেই মাতবেন না। যদিও শাহরুখ খান জানিয়েছিলেন ছেলেকে তিনি দিওয়ালির আগেই ঘরে ফেরাবেন। পূর্বে বিভিন্ন সাক্ষাৎকারে বলিউড বাদশা বলে এসেছেন যে 'দিওয়ালি আমার জন্য খুব লাকি।' আজ সেই কথা আবার ও প্রমাণিত হল। দীর্ঘ চেষ্টার পর এই দিওয়ালির আগেই আরিয়ানকে ঘরে ফেরাতে পারলেন শাহরুখ। মুম্বই হাইকোর্ট থেকে শিলমোহর আরিয়ান খানের জামিনে (Aryan Khan Bail Granted)। 

 

আরও পড়ুন- Aryan Khan Drug Case- দুই বন্ধু জামিন পেলেও শাহরুখ পুত্র আরিয়ান এখনও কেন জেলে, কী ব্যাখ্যা দিলেন বিচারক

প্রসঙ্গত, ২রা অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ পার্টি থেকে এনসিবি হাতে ধরা পড়েন আরিয়ান খানসহ (Aryan Khan) তাঁর বন্ধুরা।  এদিন পার্টি থেকে আরিয়ান ছাড়ার অভিন সাউ ও মনীষ রাজগরিয়া, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্ট জিজ্ঞাসাবাদের নিয়ে যায় এনসিবি। তবে অভিন সাউ ও মনীষ রাজগরিয়ার জামিন খুব সহজেই হলেও শাহরুখ পুত্র (Shahrukh Khan Son) আরিয়ানসহ মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টের জামিন মিলছিল না কোনোভাবেই।  সেশন কোর্ট এবং মুম্বই কোর্ট দুই জায়গা থেকেই ক্রমানুসারে খারিজ হয় আরিয়ান খানের জামিন। জানা যায়, আরিয়ান-মুনমুন-আরবাজের বিরুদ্ধে মাদক কেনা, মাদক সেবন, অপরাধের চেষ্টা, অপরাধমূলর প্ররোচনা ও ষড়যন্ত্র এই চার ধরণের অভিযোগ আনা হয়েছিল যা অভিন সাউ ও মনীষ রাজগরিয়ার ক্ষেত্রে ছিল না। 

আরও পড়ুন- Celebrities Stand for Aryan Khan: 'ভেতরের আসল হিরোটাকে বার করে আনতেই এই কঠিন লড়াই', আরিয়ানের হয়ে সরব হৃত্বিক

মামলার শুরু থেকেই ছেলেকে ফেরাতে মরিয়া ছিলেন শাহরুখ। প্র্রথমে ছেলেকে ছাড়াতে সতীশ মানসিন্ডের (Satish Mansinde) সাহায্য চান শাহরুখ (Shahrukh Khan)। এই সতীশ মানসিন্ডেই রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) মাদক কান্ডসহ, সলমন খান (Salman Khan) সঞ্জয় দত্তের (Sanjay Dutt) কেস আগে সামাল দিয়েছেন।  তবে এক্ষেত্রে শাহরুখ পুত্রকে শোর ফেরাতে ব্যর্থ হন তিনি। এরপর অভিজ্ঞ আইনজীবী অমিত দেশাইয়ের (Amit Desai) সাহায্যপ্রার্থী হন শাহরুখ।  পরবর্তীতে মুকুল রোহিতাগির নেতৃত্বে মুম্বই হাইকোর্ট থেকে মঞ্জুর জয় আরিয়ান খানের জামিন। একইসঙ্গে জামিন মিলেছে আরিয়ানের বাকি দুই বন্ধু অর্থাৎ আরবাজ মারছেন এবং মুনমুন ধামেচার ও। 

আরও পড়ুন- Aryan Khan Drug Case: জেলের বাথরুমে সমস্যা, এড়িয়ে যেতে কী করছেন স্টারকিড আরিয়ান

উল্লেখ্য, গ্রেফতারির পর থেকে আরিয়ানের বিরুদ্ধে মাদক জড়িত কোনো কড়া প্রমাণ জোগাড় করতে পারেননি এনসিবি (NCB)। আদালতে এই  বিষয়েও প্রশ্ন তুলেছিলেন মুকুল রোহিতাগি (Mukul Rohityagi)।  তাঁর মতে, যেখানে আরিয়ানের (Aryan Khan)থেকে কোনোরকম মাদক পাওয়া যায় নি, এমন কি সে মাদক সেবন করার কোনো প্রমাণ ও এনসিবির হাতে নেই সেখানে এই কেসে 'এই বাচ্চা ছেলেগুলোর বিরুদ্ধে এই ধরণের কেস দাঁড়ায় না।  খুব বেশি হলে এঁদের রিহ্যাবে পাঠানো যেতে পারে কিন্তু জেলে নয়' বলে দাবি তোলেন মুকুল রোহিত্যাগী। অবশেষে সকল অপেক্ষার অবসান ঘটল বৃহস্পতিবার সন্ধ্যায়। ২২ দিন আর্থার রোড জেলে কাটানোর পর ছেলেকে নিজ বাসভবনে ফেরাতে পারলেন শাহরুখ-গৌরী (Shahrukh-Gauri)। স্টার্ডামের বাইরে বেরিয়ে নিজের পরিবারের প্রতি খুবই সংবেদনশীল শাহরুখ (Shahrukh Khan)। আরিয়ানকে ঘরে ফেরানোর চেষ্টা এবং সফলতা দিল তারই প্রমাণ।  


 

Follow Us:
Download App:
  • android
  • ios