ছপাক মুক্তির বেশ কয়েকদিন আগে থেকেই নয়া বিতর্কে জড়িয়ে পড়ছিলেন দীপিকা বারংবার। কখনও প্রকাশ্যে উঠে আসছিল ছবির স্বত্ত্ব ঘিরে জল্পনার কথা, কোথাও আবার বেশি প্রকট হয়ে ধরা দিচ্ছিল দীপিকার জেএনইউ জাওয়ার ঘটনা। একের পর এক নেট দুনিয়ায় দীপিকা বয়কটের ডাক উঠেছিল বিগত কয়েকদিন। কিন্তু কোথাও গিয়ে দীপিকা পাড়ুকোন প্রমাণ করে দিলেন ভালো কাজের কোনও বিকল্প নেই। 

আরও পড়ুনঃ অনবদ্য পরিচালনা-অভিনয়-চিত্রনাট্য, দীপিকাকে ছাপিয়ে ছপাক

দীপিকাকে যখন বয়কটের ডাক উঠেছিল, সেই তালিকা থেকে বাদ পড়েনি ছপাক ছবির নামও। কিন্তু গোটা বলিউড এই সময় পাশে দাঁড়িয়েছিলেন দীপিকা পাড়ুকোনের। একাধিক টিকিট কেটে সহ কর্মীদের উপহার দিয়েছিলেন ডেরেক। ছবির প্রিমিয়ারে এসেও প্রশংসা করেছেন অনেকেই। তবে ছবিটি দর্শকদের কেমন লাগবে, সেই নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন দীপিকা। নিজেই জানিয়েছিলেন, আমি পরিশ্রমের ফল পাব। 

প্রথম দিনই এই ছবি অর্ধেক দিনে আয় করল ১২ কোটি। ফলে এক কথায় বলাই চলে দীপিকার ছপাক ছাপ ফেলল দর্শকদের মধ্যে। যদিও শুক্রবার দেশ জুড়ে সেভাবে প্রথম শো-তে প্রেক্ষাগৃহ ভরতে দেখা গেল না, তবে হায়দ্রাবাদ ও চেন্নাইতে ৪৬ ও ৪০ শতাংশ আসনই ছিল ভর্তি। কলকাতায় এই পরিসংখ্যান ছিল ২১.৬৭ শতাংশ। এখন দেখার প্রথম সপ্তাহর শেষে এই ছবি বক্স অফিসে কতটা প্রভাব ফেলে।