Asianet News BanglaAsianet News Bangla

ছোট্ট উজানকে খুব মিস করেন তার মা চুর্নী, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সে কথা

পরিচালক কৌশিক গাঙ্গুলির স্ত্রী চূর্ণী গাঙ্গুলী নিজেও একজন প্রখ্যাত অভিনেত্রী। তাদের পুত্র উজান গাঙ্গুলিও এই প্রজন্মের একজন উঠতি অভিনেতা। চূর্নী গাঙ্গুলি এইদিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের স্বামীর এবং ছেলের বহু পুরনো একটি ছবি পোস্ট করেছেন। 

Churni Ganguly posted a very emotional photo with husband kaushik ganguly and Son Ujan Ganguly
Author
First Published Aug 14, 2022, 8:47 PM IST

পরিচালক কৌশিক গাঙ্গুলির স্ত্রী চূর্ণী গাঙ্গুলী নিজেও একজন প্রখ্যাত অভিনেত্রী। তাদের পুত্র উজান গাঙ্গুলিও এই প্রজন্মের একজন উঠতি অভিনেতা। চূর্নী গাঙ্গুলি এইদিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের স্বামীর এবং ছেলের বহু পুরনো একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবির ক্যাপশনে চূর্ণী লিখেছেন ছোট্ট উজানকে ঠিক কতটা মিস করেন তার মা। পুরনো দিনের স্মৃতি শেয়ার করে চূর্নী ছবির ক্যাপশনে লিখেছেন, ' ছোট্ট পোলো ছিল আমাদের পৃথিবী। ❤️ এই ছবিটি তোলা হয়েছিল আমাদের কানুনগো পার্কের বাসভবনে, এমন একটি বাড়ি যা আমরা খুব মিস করি। কৌশিক তখন সেন্ট জেভিয়ার্স কলেজিয়েট স্কুলের শিক্ষক, এখনও কোনো দিন ছবি বানানোর স্বপ্ন দেখেন। আমি সবেমাত্র সোনির জন্য ছোট সি আশা ছবির শুটিং শেষ করেছি। এবং আমাদের ছোট্ট উজান তার রঙিন বই, কৌতুকপূর্ণ সঙ্গীত, সৃজনশীল দেয়াল গ্রাফিতি এবং খাবারের সময় কার্টুনে ছিল। প্লেস্কুল তখনও অনেক দূরে। তিনি একটি কল্পনাপ্রসূত শিশু ছিলেন, এবং বিশ্বাস করুন বা না করুন, একজন চিন্তাবিদ, তার নিজের জগতে হারিয়ে গিয়েছিলেন। সত্যিই একটা লোকখি ছেলে 👣 আমি ছোট এক মিস. আমি তার গন্ধ মিস. উজান আমাদের পৃথিবী ছিল, এখনও আছে। সমস্ত পিতামাতা এবং তাদের ছোটদের জন্য আমার ভালবাসা। তাদের ভালোভাবে লালন-পালন করুন। আপনার জানার আগেই তারা বড় হবে। 🌹উজান গাঙ্গুলি কৌশিক গাঙ্গুলি।'

Churni Ganguly posted a very emotional photo with husband kaushik ganguly and Son Ujan Ganguly


কৌশিক চূর্ণী দম্পতি হিসেবেও বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তারা খোলাখুলি নিজেদের ভালোবাসার কথা প্রকাশ করে থাকেন। এর আগে স্ত্রীয়ের জন্মদিন উপলক্ষে কৌশিক সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ' আমার বান্ধবী, আমার প্রেম, আমার জীবন, আমার সংসার, আমার আদর, আমার সৃষ্টি, আমার সবটুকু তুমি। কে বুঝবে এমন ছোট্টো মেয়ের এতো ক্ষমতা ছিল! ডাউহিলের নির্জনতার মেজাজে অজান্তেই এই নারী পরিপূর্ণতা পেল তার জীবনে ও কাজে ।

আরও পড়ুনঃ 

ব্রালেটে উন্মুক্ত বুকের অর্ধাংশ, হাই থাই স্লিটে যৌনতায় পাগল করলেন দর্শনা

পিলুর রঙ্গন মিঠাইয়ের সুদীপ্ত, মিঠাইয়ের সোম পিলুতে রঙ্গন, ধারাবাহিক দুটিতে হচ্ছেটা কি বুঝে পাচ্ছেন না দর্শক

শিবপুর নামের রাজনৈতিক থ্রিলারে আইপিএস অফিসারের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়

আত্মপ্রচারের এই রমরমা দুনিয়ায় জংলা ফুলের মতো চুপ থাকার জন্য আদর ও শ্রদ্ধা। আরো অনেক বলতে ইচ্ছে করছে, তা নয় আজ সামনে বসেই বলবো। অনেক অনেক আদর। শুভ জন্মদিন।' এই ক্যাপশনের সঙ্গে কৌশিক একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন। শৈশবের একটি সাদাকালো ছবি, যেখানে চুর্ণী গঙ্গোপাধ্যায় অনেক ছোট। চুর্ণী গঙ্গোপাধ্যায়ের ঝুলিতে একাধিক উচ্চমানে পুরষ্কার থাকার সত্ত্বেও লাইম লাইট তিনি খুব একটা পছন্দ করেন না। কৌশিক চুর্নীর  সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রেম যেন বারে বারে উঁকি মারে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios