Asianet News BanglaAsianet News Bangla

এখনও সঙ্কটে রাজু শ্রীবাস্তব, অ্যান্টি বায়োটিকের প্রভাবে অবস্থার সামান্য উন্নতি

রাজু শ্রীবাস্তব শীর্ষ নিউরোলজিস্ট এমভি ড. পদ্মা শ্রীবাস্তবের তত্ত্বাবধানে রয়েছেন। কমেডিয়ান অ্যান্টিবায়োটিকের ভারী ডোজ নিচ্ছেন।
জিম করতে গিয়ে হার্ট অ্যাটাকের পর নয় দিন ধরে এইমস-এ ছিলেন রাজু শ্রীবাস্তব। বর্তমানে তিনি ভালো আছেন বলে মনে হচ্ছে। তার মস্তিষ্কে অক্সিজেন প্রবাহ ২০% থেকে বেড়ে  ৫০% হয়েছে বলে মনে হচ্ছে। রাজু শ্রীবাস্তব প্রচুর অ্যান্টিবায়োটিক নিচ্ছেন। এতে সংক্রমণ কমেছে বলে মনে হচ্ছে।

Comedian Raju Srivastavas condition has improved on heavy doses of antibiotics anbsd
Author
First Published Aug 21, 2022, 12:59 PM IST

কাউকে রাজুর কেবিনের ভিতরে আসার অনুমতি দেওয়া হয় না কারণ চিকিত্সকরা চান না যে তার অনাক্রম্যতার সঙ্গে কোনোরকম আপোস করা হোক। শীর্ষ নিউরোলজিস্ট এমভি ড. পদ্মা শ্রীবাস্তব তার তত্ত্বাবধান করছেন। ভাইরাস নির্মূল করা গুরুত্বপূর্ণ।অন্যদিকে জনি লিভার কৌতুক অভিনেতার আতঙ্কিত পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে মুম্বাই থেকে এসেছিলেন। তার পরিবার বাড়ির কাছে ৫১ টি গাছ লাগিয়ে তার দীর্ঘ স্বাস্থ্যের জন্য প্রার্থনা করছে। রাজু শ্রীবাস্তবের ছেলেবেলার বন্ধু আশু ত্রিপাঠি কিদওয়াই নগরের রাধা মাধব মন্দিরে তার দ্রুত সুস্থতার জন্য একটি ভজন সন্ধ্যার আয়োজন করেছিলেন৷ বড় পুজো ও হবনেরও পরিকল্পনা করা হয়েছে। উজ্জয়নের বিখ্যাত মহাকালেশ্বর মন্দিরেও রাজুর সুস্বাস্থ্য কামনা করে প্রার্থনা করা হয়েছে।

কৌতুক অভিনেতার ভাই কাজু শ্রীবাস্তবও   এইমস-এ  তার কানের পিছনে টিউমারের জন্য অস্ত্রোপচার করেছিলেন। ডাঃ হর্ষ বর্ধন, ভারতের স্বাস্থ্যমন্ত্রী, AIIMS চিকিত্সকদের কাছ থেকে রাজুর আপডেট নিয়েছেন। যোগী আদিত্যনাথ রাজুর পরিবারকে তার সম্পূর্ণ সমর্থনের প্রতিশ্রুতি দিয়েছেন। আহসান কুরেশি জানিয়েছেন যে তার বন্ধুরা তার সুস্থতা নিশ্চিত করার জন্য তার সম্মানে হনুমান চালিসা পুনরাবৃত্তি করছে। আমরা আশা করি তার অবস্থার উন্নতি হবে এবং গজোধর ভাইয়া তার সেরা কাজটিতে ফিরে আসতে সক্ষম হবেন: আমাদের হাসাতে সক্ষম হবেন!রাজু শ্রীবাস্তব জিমে ব্যায়াম করার সময় হার্ট অ্যাটাকের কারণে দিল্লির AIIMS-এর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি উল্লেখযোগ্য মস্তিষ্কের ক্ষতিতেও ভুগছিলেন এবং তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। যদিও অনেক লোক দাবি করেছিলেন যে তিনি 'ক্লিনিক্যালি ডেড' এবং 'প্রায় ব্রেন ডেড', তার ম্যানেজার নিশ্চিত করেছেন যে রাজু শ্রীবাস্তব বেঁচে আছেন। বর্তমানে, ৫৮ বছর বয়সী কৌতুক অভিনেতা দিল্লির AIIMS-এর নিবিড় পরিচর্যা ইউনিটে তার জীবনের জন্য লড়াই করছেন।রাজু শ্রীবাস্তব জিমে নিয়মিত ব্যায়াম করার সময় হার্ট অ্যাটাকের কারণে দিল্লির AIIMS-এ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি উল্লেখযোগ্য মস্তিষ্কের ক্ষতিতেও ভুগছিলেন এবং তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। যদিও অনেক লোক দাবি করেছিলেন যে তিনি 'ক্লিনিক্যালি ডেড' এবং 'প্রায় ব্রেন ডেড', তার ম্যানেজার নিশ্চিত করেছেন যে রাজু শ্রীবাস্তব বেঁচে আছেন। বর্তমানে, ৫৮ বছর বয়সী কৌতুক অভিনেতা দিল্লির AIIMS-এর নিবিড় পরিচর্যা ইউনিটে তার জীবনের জন্য লড়াই করছেন।এখন, তার ভাই দীপু শ্রীবাস্তব একটি ভিডিও বার্তার মাধ্যমে একটি স্বাস্থ্য আপডেট শেয়ার করেছেন। সংবাদ সংস্থা এএনআই-এর মতে, দীপু বলেছিলেন যে যদিও রাজু এখনও হাসপাতালে রয়েছেন তবে তিনি নিশ্চিত যে তাঁর ভক্তদের আশীর্বাদ রয়েছে তার সঙ্গে।

আরও পড়ুনঃ 

করণ জোহরের শো কফি উইথ করণ তার নিজের বাচ্চাদের দেখান না পরিচালক, কারণটিও নিজেই জানিয়েছেন তিনি

অবস্থা আরও সঙ্কটজনক, ফের কি সকলের মুখে হাসি ফোটাতে পারবে রাজু, দেশজুড়ে প্রার্থনা

প্রিয় বন্ধু সারা এবং জাহ্নবীর পরবর্তী প্রজেক্টে একসঙ্গে দেখা যাবে তাদের!

তিনি আরও বলেন যে তার ভাই সর্বোত্তম সম্ভাব্য স্বাস্থ্যসেবা পাচ্ছেন এবং হাসপাতালে চিকিৎসা পেশাদারদের সেরা দলের তত্ত্বাবধানে সুস্থ হয়ে উঠছেন।তিনি রাজুর অবস্থা নিয়ে চারপাশে ছড়িয়ে থাকা সমস্ত গুজবকে উড়িয়ে দিয়েছিলেন এবং সবাইকে তাদের কান না দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। তিনি রাজু শ্রীবাস্তবের ভক্তদের কৌতুক অভিনেতার জন্য প্রার্থনা করার এবং তার মঙ্গল কামনার সাথে চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেছিলেন। তিনি বলেছিলেন, 'তিনি একজন যোদ্ধা এবং শীঘ্রই যুদ্ধে জয়ী হয়ে ফিরে আসবেন এবং তার কমেডি দিয়ে সবাইকে বিনোদন দেবেন।' রাজুর বন্ধু এবং সহকর্মী কমিক সুনীল পালও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দীপু শ্রীবাস্তবের বিবৃতিতে স্বস্তি প্রকাশ করে একটি আশাব্যঞ্জক ভিডিও শেয়ার করেছেন এবং ভক্তদের তার পুনরুদ্ধারের জন্য প্রার্থনা চালিয়ে যেতে অনুরোধ করেছেন যাতে রাজু তার আগের জায়গায় ফিরে আসতে পারে এবং আবার হাসি ছড়িয়ে দিতে পারে। ক্যাপশনে সুনীল লিখেছেন, 'রাজু শ্রীবাস্তবের দ্রুত সুস্থ হওয়ার সুসংবাদ।'

Follow Us:
Download App:
  • android
  • ios