কোয়ারেন্টাইনে কীভাবে তারকাদের সময় কাটছেন সেই খবরই এখন নেট দুনিয়ায় ভাইরাল। এক মাসেরও বেশি সময় ধরে চলছে দেশে লকডাউন। পরিস্থিতি সামাল দিতে লাগতে পারে আরও বেশকিছুটা সময়। করোনা ঠেকাতে বাড়িতেই থাকতে হবে সকলকে। এমন পরিস্থিতিতে কীকরে সময় কাটাচ্ছেন তারকারা, ভক্তদের নজরে এখন সেই প্রশ্নই। অবসরে সলকেই এখন নেটদুনিয়াতে বেশি সময় কাটাচ্ছেন। 

আরও পড়ুনঃ শাহরুখ, অক্ষয় থেকে দীপিকা, স্কুল জীবনের ছবিতেই এখন বুঁদ নেট-দুনিয়া

বন্ধুদের সঙ্গে দেখা করা থেকে শুরু করে ছবি পোস্ট করা, সকলের সঙ্গেই যোগাযোগ রাখার এখন এই একটাই ঠিকানা। আর দীপিকা পাড়ুকোনেরও এখন সময় কাটছে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েছ ভিডিও কলে বন্ধুদের সঙ্গে দেখা আড্ডা দিচ্ছেন অভিনেত্রী। সেই ভিডিও কলের ছবি শেয়ার করলেন নেট দুনিয়ায়। পাশাপাশি স্কুল জীবনের ছবিও শেয়ার করলেন তিনি নেট দুনিয়া। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল ভক্তমহলে। 

 

 

আরও পড়ুনঃ কোয়েলের এই ছবি আগে কখনও দেখেছেন, লকডাউনে ভাইরাল নেটদুনিয়ায়

এসবের পাশাপাশি ঘর পরিষ্কার রাখার কাজও করে চলেছেন অভিনেত্রী। রণবীর তা নিয়ে বেজায় আপত্তি করলেও মোটেও সেদিকে কান দিতে রাজি নন দীপিকা। পরিবারের কাছে অভিযোগও জানিয়েছেন রণবীর। কিন্তু কে কার কথা শোনে, ঘর গোছানো দীপিকার অভ্যাসে পরিণত হয়েছে। তাঁর কথায়, বিয়ের আগেও তিনি এই স্বভাবে জন্য বকা খেতেন পরিবারের কাছে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা