দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, প্রতিটা মুহূর্তে সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই। সকলকে বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। 

আরও পড়ুন-হীরের চেয়েও মূল্যবান উপহার পেলেন করিনা, ছবি দেখলে চমকে যাবেন

নিয়ম মেনে সকল তারকাই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। বাড়ি থেকে না বেড়িয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন হোম কোয়ারেন্টাইনের ছবি। কেউ বাড়িতে করছেন রান্না। কেউ আবার দিয়েছেন ভাত ঘুম। এমনই পরিস্থিতিতে দীপিকা পাড়ুকোন কীভাবে কাটাচ্ছে নিজের সময়। বিনোদনের জন্য বা সময় কাটাতে ঠিক কোন কোন গানে মেতেছেন অভিনেত্রী, এবার সূত্র মারফত উঠে এল সেই খবর। 

আরও পড়ুনঃ রাত ৯ টায় ৯ মিনিট, প্রদীপের আলোয় ঝলমলে বি-টাউন সামিল প্রার্থনায়

দীপিকার প্লে লিস্টে এখন সবার ওপরে রয়েছে- রকস্টার ছবির তুম হো গান, লুটেরা ছবির সিকায়াতে, কলঙ্কের টাইটেল গান, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির কাবিরা, বাজিরাও মস্তানির আয়াত, রামলীলার লাল ইসক, অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির চন্না মেরেয়া, কবীর সিং ছবির তুঝে কিতনা চাহনে লাগে, পদ্মাবত ছবির এক দিল এক জান, তমাশা ছবির আগার তুম সাত গো গান।

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা