সুবিশাল তেলেগু ইন্ড্রাস্ট্রিতে তার পরিচয়টা একটু অন্যরকম ভাবেই। গোকুল সাই কৃষ্ণ, সিনেমা জগতে পরিচিতি পেয়েছিল তেলেগু সুপারস্টার নন্দমুরাই বালাকৃষ্ণ-কে অনুকরণ করে। 'ড্রামা জুনিয়র' রিয়্যালিটি শো-তে বালাকৃষ্ণর অনুকরণ করে গোকুল নজর কেড়েছে সকলের। যার জন্য গোকুল সকলের কাছে পরিচিত 'জুনিয়র বালাকৃষ্ণ' নামে। তবে শুধুমাত্র এইটুকু পরিচয় নিয়েই সে ছেড়ে চলে গেল সকলকে। শোকের ছায়া নেমে এসেছে তেলেগু ইন্ড্রাস্ট্রিতে। 

আরও পড়ুন - বিটাউনের বন্ধুদের নিয়ে আলিশান পার্টি, সেজে উঠল আলিবাগে কিং খানের বাংলো

যোগেন্দ্র ও সুমঞ্জলির দ্বিতীয় সন্তান ছিল গোকুল। ১৭ অক্টোবর গোকুল শেষ নিঃশ্বাস ত্যাগ করে। ডেঙ্গুর প্রকোপ থেকে বাঁচতে পারেনি সে। ক্রমাগত তুমুল জ্বর-এ কাবু হয়ে পড়ায়, বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করার কথা ছিল তাঁর। তবে শেষরক্ষা হয়নি, তার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। তেলেগু সুপারস্টার নন্দমুরাই বালাকৃষ্ণ তার মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়াতে শোক প্রকাশ করেছেন। 

আরও পড়ুন- শীতের মরশুমেই আসছে ফ্রোজেন টু, ছবির হিন্দি ডাবিং-এ থাকছে নয়া চমক

গোকুল-এর এই অস্বাভাবিক মৃত্যুতে বালাকৃষ্ণ শোক প্রকাশ করে প্রেস রিলিজও প্রকাশ করেছেন। তিনি লিখছেন-'আমি আমার ফ্যান-দের ছাড়া অপূর্ণ। গোকুল তাদের মধ্যে একজন। খুবই আশাহত হয়েছি তার এই হঠাৎ মৃত্যুতে। আমি ওর প্রত্যেকটা ডায়ালগ শুনে মুগ্ধ হয়ে যেতাম।' 

এছাড়া আরও অনেক অভিনেতা-অভিনেত্রীরা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন শোক বার্তা ও তার পরিবারকেও জানিয়েছেন শোক-বার্তা। তার এত অল্প বয়সে ছেড়ে চলে যাওয়া কেউই মেনে নিতে পারেননি।