Asianet News BanglaAsianet News Bangla

যে তথাগত সমালোচনা করেছেন তার দুঃসময়ে তার পাশেই দাঁড়িয়ে দেব প্রমাণ করলেন কেনো তিনি সুপারস্টার

দেবের চাঁদের পাহাড় কে নিয়ে কটাক্ষ ছুড়ে দিয়েছিলেন তথাগত। তবুও খারাপ সময়ে তার পাশে দাঁড়িয়েছেন দেব। দেবলীনা, ঋষভ ধন্যবাদ জানালেও তথাগত কিন্তু ধন্যবাদ জানাননি সুপারস্টারকে।

Dev proved why he is a superstar by standing by Tathagata's side during the times of his crisis anbsd
Author
First Published Aug 11, 2022, 11:28 PM IST

হল পাচ্ছিলেন না তথাগত। তার স্বপ্নের প্রজেক্ট ভটভটি হল পাচ্ছিলনা বাংলাতেই। সেই বিপদে ত্রাতা কে? যাকে নিয়ে সমালোচনা করেছেন তথাগত, সেই দেব। অথচ সামান্য সৌজন্য বোধ টুকুও পাওয়া যায়নি এই পরিচালকের থেকে। তথাগতর প্রাক্তন স্ত্রী দেবলীনা এবং ছবির অন্যতম অভিনেতা দেবকে ধন্যবাদ জানালেও বিষয়টা এড়িয়ে গিয়েছেন তথাগত। অথচ ভটভটি কিন্তু হল পেলো দেবেরই সৌজন্যে। যাতে দর্শক ছবিটি দেখতে হলে আসেন সেই আমন্ত্রণ জানিয়ে নিজের টুইটার হ্যান্ডেল থেকে একধিক টুইট করেন দেব। টিম 'ভটভটি'কেও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। 

বাংলা ছবির হল পাওয়া নিয়ে সমস্যা বহুদিনের। আর হালে এই সংকট যেনো আরও বেড়ে গিয়েছে। বাংলার হল মালিকগুলো হল দিতেই চায়না বাংলা ছবিকে। কদিন আগেই স্বস্তিকা মুখোপাধ্যায় এই সমস্যা নিয়ে সরব হয়েছিলেন। কারণ একই সমস্যায় পড়েছিল তার ছবি শ্রীমতী। এবার তথাগতর ভটভটিরও একই সমস্যা। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন পরিচালক সহ ছবির অভিনেতা অভিনেত্রীরাও। ছবির ডিস্ট্রিবিউটর নাকি ফোন ধরেননি পরিচালকের। এই প্রসঙ্গে পরিচালক তথাগত মুখোপাধ্যায় বলেছেন,  'কেন শো পায়নি সেই কারণ অজানা। সবথেকে বড় সমস্যা আমাদের মাল্টিপ্লেক্স পার্টনার আইনক্স অথচ অ্যাডভান্স বুকিংয়ে ওরা একটা শো দিয়েছিল, এখন দুটো শো দিয়েছে। যেখানে পিভিআর চার জায়গায় একটা করে শো অর্থাৎ টোটাল চারটে শো দিয়েছে, কার্নিভাল দিয়েছে পাঁচটি শো, আইনক্স আমাদের মাল্টিপ্লেক্স পার্টনার হওয়া সত্ত্বেও দিয়েছে একটা শো। অন্য দুটো বাংলা সিনেমার কোথাও চারটে কোথাও পাঁচটা শো। আমাদের সাউথ সিটিতে একটা আর আইনক্স সিটি সেন্টারে একটা শো দিয়েছে। অথচ তাঁদের স্ক্রিনে ক্রমাগত আমাদের বিজ্ঞাপন চলছে। এটা কেন তাঁর উত্তর দেওয়ার দায় ডিস্ট্রিবিউটর পঙ্কজ লাডিয়ার, কিন্তু সে ফোন ধরছে না, কোনও যোগাযোগ করা যাচ্ছে না'। 

আরও পড়ুনঃ 

উন্মুক্ত শরীরে সুইমিংপুলে সিজলিং হট স্বস্তিকা, নীল জলে উষ্ণতার পারদ চড়ালেন বঙ্গললনা

হল্টার নেক বিকিনির চারপাশ থেকে বেরিয়ে স্তনের একাংশ, প্রাক্তনের ছবির প্রমোশনে হট ভিডিও দেবলীনার

​​​​​​​আদরে-সোহাগে মাখামাখি রোম্যান্স, বিয়ের পর প্রথমবার একসঙ্গে 'তৃনীল' জুটি
অন্যদিকে ছবির অভিনেতা ঋষভ দেবকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ' ভটভটি দেবদার অন্ধ ভক্ত। জাহাজবস্তীর ভটভটি যেভাবে জলপরীকে উদ্ধার করে এবং তার সঙ্গে প্রেম করে, পুরোটাই দেবদার পাগলু ফ্যান হয়ে। অশেষ ধন্যবাদ দেবদা, আমাদেরকে তোমার ভালোবাসা দেওয়ার জন্য। আমাদের এই কঠিন যাত্রার শুভাকাঙ্খী হওয়ার জন্য।' এখানেই শেষ নয় এই পোস্টের সঙ্গে ঋষভ এই ছবি নিয়ে একটি গোপন তথ্যও ফাঁস করেছেন। লিখেছেন, 'পরিচালক নিজে চেয়েছিলেন ভটভটির চরিত্রে দেবকে কাস্টিং করতে। ভাগ্যিস হয়নি, তাহলে আমার কী হত!' ' ঋষভের এই পোস্টটি শেয়ার করেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত।  

Follow Us:
Download App:
  • android
  • ios