হাতে মাত্র কয়েকটা দিন। এখন মহালয়া থেকেই শরু হয়ে যায় পুজোর আমেজ। উদ্বোধনও হয়ে যায় বেশ কয়েকটি মণ্ডপ। তৃতীয় থেকেই শহর কলকাতার চেনা ছবিটা বেশ খানিকটা বদলে যায়। হাল ফ্যাশন ট্রেন্ডে গা ভাসিয়ে নিজেকে যেন মুহুর্তে বদলে ফেলা, পোশাক থেকে লুক, নতুনত্বের ছোঁয়ায় থাকে ভরপুর। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেতা দেব। 

আরও পড়ুনঃ এক সপ্তাহে ভিউ ছাড়ালো ২ লক্ষ, পুজোর মুক্তিকে কড়া টক্কর দিতে প্রস্তুত সত্যান্বেষী ব্যোমকেশ

সামনেই পুজো, শুধু তাই নয়, এক সপ্তাহ পরই মুক্তি পাচ্ছে তাঁর ছবি পাসওয়ার্ড। ফলে এখন তিনি বেজায় ব্যস্ত প্রমোশনে, এই মুহুর্তে নিজেকে সাজিয়ে ফলতে পিছু পা হলেন না তিনিও। না, তবে সত্যিই তিনি স্ট্রেটনিং করালেন না। তাঁর কাছের বোনজি অমৃতাই বাড়িতেই খেলার ছলে দেবকে স্পেশাল ট্রিটমেন্ট দিয়ে থাকেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on Sep 24, 2019 at 9:34am PDT

আরও পড়ুনঃ পুজোর গানে মাতলেন এবার মোনালি, 'বলো বলো দুগ্গা এলো...'

এবার পুজোর আগেও দেবকে সাজিয়ে দিতে ছোট্ট অমৃতা হাতে তুলে নিল স্ট্রেটনার। সেই ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিলেন দেব। এর আগেও দেবকে সাজিয়ে দিতে দেখা যায় অমৃতাকে। সেই ভিডিও নিজের সোশ্যাল পাতায় শেয়ার করেছিলেন দেব। বেশ কয়েকমাস আগেই দেবের বোন নিজের পার্লার উদ্বোধন করেছিলেন। সেখানেই দেব জানায়, তিনি খুব একটা পার্লার মুখো নন। যখন যা প্রয়োজন, তা বাড়িতেই সেরে ফেলেন। এমন একজন সেলিব্রিটিকে হাতের কাছে পেয়ে প্রতিবারই অমৃতা স্পেশাল লুক দেওয়ার চেষ্টা করে। আর ততবারই মজার ছলে সেই ছবি পোস্ট করেন দেব।

 

 

বর্তমানে দেব বেজায় ব্যস্ত তাঁর পাসওয়ার্ড ছবির প্রমোশনে। টক্করে হাজির আরও চার। তাই অন্যকে পেছনে ফেলে নয়, কেবল নিজের ছবিকেই একধাপ এগিয়ে রাখতে কোনও খামতি রাখতে চান না তিনি। পুজো মণ্ডপ থেকে শুরু করে টিজার ট্রেলার লঞ্চ। প্রতিটি ক্ষেত্রেই যথা সময় হাজির দেব। এখন দেখার তাঁর এই ছবি বক্স অফিসে কতটা প্রভাব ফেলতে পারে।