ব্যোমকেশ বক্সী সিরিজের অভিকাংশ গল্পই সত্তরের দশকের লকশালের পটভূমিতে লেখা। বাংলার মাটি যখন উত্তপ্ত তখনই অন্যদিকে সত্যের অন্বেষণে ব্যস্ত সত্যান্বেষী। তেমনই এক গল্পের ভিত্তিততে আবারও তৈরি হল সত্যান্বেষী ব্যোমকেশ। এবার গল্প মগ্ন মৈনাক। 

আরও পড়ুনঃ এবার 'অসুর' দমনে নুসরত, প্রকাশ্যে সাংসদের নয়া লুক

পুজোর মুক্তিতে সামিল এবার ব্যোমকেশ, মিতিন মাসি-কে কড়া টক্কর দিতে পর্দায় মুক্তি পাচ্ছে এই ছবি ২ অক্টোবর। একাধিক পুজোর মুক্তির মাঝে গোয়েন্দা ছবির উপচে পড়া ভিড়। কিন্তু বক্স অফিসে ছক্কা হাঁকাবে কে তা নিয়ে জল্পনা এখন তুঙ্গে। ইতিমধ্যেই ট্রেলার দৌড়ে বেশ কিছুটা এগিয়ে গেল ব্যোমকেশ। একসপ্তাহ আগেই মুক্তি পেয়েছিল ব্যোমকেশ ছবির ট্রেলার। সাতদিন কাটতে না কাটতেই ভিউ ছাড়ালো ২ লক্ষ। 

 

 

আরও পড়ুনঃ অনবদ্য লুক, মুক্তি পেল মিমি চক্রবর্তীর প্রথম মিউজিক ভিডিও, শুনে নিন মিমির গান

এবার ব্যোমকেশ ছবিতে মুখ্যচরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়। অজিতের ভূমিকায় থাকছেন রূদ্রনীল ঘোষ। তবে গোয়েন্দার ভূমিকায় পরমব্রতই কেন! উত্তরে সাফ জানিয়েছিলেন ছবির পরিচালক প্রথম থেকেই প্রযোজক সংস্থা পরমব্রতর কথা ভেবে রেখেছিলেন। ফলে নতুন করে এই নিয়ে আর ভাবার কিছু ছিল না। এর আগেই পরিচালকের সঙ্গে যকের ধন ছবিতে জুটি বেঁধেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। সায়ন্তন ঘোষাল পরিচালিত এই ছবিতে পরমব্রত কতটা নজর কাড়ে তাই এখন দেখার। 

 

 

ছবির ট্রেলার মুক্তির পরই বেজায় উত্তেজনা ছড়ায় এই ছবি। হিনা মল্লিকের খুনের তদন্তে নেমে পড়েন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর পরিচয়, খুনের তদন্ত সবই যেন একঝলকে নজরে এল ছবির ট্রেলারে। শরদিন্দু বন্দ্যোপাধ্যায় রচিত এই গল্প এবার সায়ন্তন ঘোষাল কীভেবে তুলে ধরেন পর্দায়, তার উত্তর মিলবে ২ অক্টোবর।