ঠিক তাই, এমনটাই মনের ইচ্ছে টলি অভিনেতা দেব-এর। কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে পাসওয়ার্ড ছবি। সেই ছবির প্রমোশনেই এবার নয়া কৌশল নিলেন দেব। পাসওয়ার্ড নিয়ে সতর্কতা অবলম্বন করার থেকে শুরু করে নেট দুনিয়ার নানা অন্ধকার দিক তুলে ধরা হয়েছে এই ছবির টিজার থেকে শুরু করে ট্রেলারে। 

আরও পড়ুনঃ পুজোয় বিপাকে বাংলা ছবি, সমস্যার সমাধানে তৎপর খোদ মুখ্যমন্ত্রী

সাইবার ক্রাইম নিয়ে তৈরি পাসওয়ার্ড ছবি পরতে পরতে মনে করিয়ে দিতে চলেছে প্রতিমুহুর্তে মানুষ এমন অনেক কাজই করে থাকে যার ফল হয়ে ওঠে ভয়াবহ। এবার সেই ছবির প্রমোশনেই সাইবার সেলের হ্যাকিং-কে অস্ত্র করলেন অভিনেতা। প্রশ্ন তুললেন, যদি হ্যাক করার সুযোগ কেউ পায় তবে তাঁরা কী কী হ্যাক করবেন! উত্তরে রুক্মিনী জানান, তিনি দর্শকদের মন হ্যাক করতে চান। আর দেব!

 

 

মুহুর্তে মজার ছলে উত্তর দিলেন অভিনেতা দেব, তিনি হ্যাক করতে চান মুকেশ আম্বানির অ্যাকউন্ট। সঙ্গে কারণও জানিয়ে দেন তিনি। বর্তমানে বাংলা ছবির পাশে দাঁড়াতে দর্শকদের অনুরোধ করতে হচ্ছে, পাওয়া যাচ্ছে না হল, তাই এখন অ্যাকাউন্ট হ্যাক করা ছাড়া আর কোনও উপায় তিনি দেখছেন না।

আরও পড়ুনঃ রাঁধেন চিংড়ি মাছের মালাইকারি , গিটার বাজিয়ে গান শোনান বর ,পুজোর আড্ডায় খোলামেলা সোমলতা

প্রতিটি পদক্ষেপেই হ্যাকের শিকার হচ্ছে বহু মানুষ। ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে শুরু করে সোশ্যাল অ্যাকউন্ট। কিন্তু তা থেকে মুক্তির উপায় কী, সে উত্তর খুঁজে পাওয়া দুষ্কর। ফলে প্রতি পদে মেনে চলতে হবে সতর্কতা। কথায় কথায় পাসওয়ার্ড কারুর সঙ্গে শেয়ার করা থেকে থাকতে হবে বিরত।