Asianet News Bangla

পুজোয় বিপাকে বাংলা ছবি, সমস্যার সমাধানে তৎপর খোদ মুখ্যমন্ত্রী

পুজোর মুক্তিতে নয়া সমস্যাার মুখে টলিপাড়া

পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী

প্রাইমটাইমে দেখানো হোক বাংলা ছবি আবেদন তাঁর

হিন্দি ছবির দাপটে এবার সরব তারকারা

 

Mamata Banerjee going to give latter to support Bengali movie
Author
Kolkata, First Published Sep 26, 2019, 8:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন তারকারা বাংলা ছবির পাশে থাকার আবেদন জানিয়েছেন বারংবার। কারণ সম্প্রতিই পুজোর মুক্তি নিয়ে একাধিক সমস্যার সন্মুখীন হতে হয়েছে পরিচালকদের। পুজোয় মোট ছয়টি ছবি একই সঙ্গে রয়েছে মুক্তির তালিকায়। ছয় ছবিকে হল দিতে গিয়ে বেজায় নাজেহাল হল কতৃপক্ষ। অন্যদিকে ছবি নির্মাতাদের ক্ষেত্রেও একই সমস্যা দেখা দিয়েছে। 

আরও পড়ুনঃ রাঁধেন চিংড়ি মাছের মালাইকারি , গিটার বাজিয়ে গান শোনান বর ,পুজোর আড্ডায় খোলামেলা সোমলতা

বলিউডের সঙ্গে কড়া টক্করে এক ধাপ পিছিয়ে পড়েছে চলিউড। সম্প্রতি পাসওয়ার্ড ছবির অভিনেতা দেব প্রকাশ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় লেখেন হিন্দি ছবির সঙ্গে সমান সুযোগ দেওয়া হোক বাংলা ছবিকেও। প্রাইম টাইমে দেখানো হোক ছবি। মানুষ বেশি করে বাংলা ছবি দেখুক। একবাক্যে এই মতামতকে সমর্থনও করেছিলেন অন্যান্য পরিচালক ও অভিনেতারা। 

এবার এই পরিস্থিতিতে স্বাভাবিক করতে নড়েচড়ে বসলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার ভারতের মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টকে চিঠি পাঠানোর সিদ্ধান্ত তথ্য ও সম্প্রচার মন্ত্রক। আবেদন জানাবেন যাতে প্রাইমটাইমে দেখানো হয় বাংলা ছবি। হিন্দির দৌড়ে যে কোনও অংশে পিছিয়ে না পড়ে বাংলা ছবি। তাই বাংলা ছবির পাশে দাঁড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। কারণ সমস্যার মুখে পড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাহায্য চেয়ে চিঠি পাঠিয়ে ছিলেন দেব এবং অরিন্দম শীল। 

 

 

আরও পড়ুনঃ দুর্গাপুজোয় আড্ডাটাই আসল, জানালেন অভিনেত্রী সুদীপ্তা

প্রতিবছরের মত এবারের পুজোয় মুক্তির তালিকায় একাধিক ছবি নাম লিখিয়েছে। তাঁরই মধ্যে রয়েছে দুটি হিন্দি ছবিও। কিন্তু হল কতৃপক্ষ বলিউড ছবিকেই প্রাইমটাইমে দেখানোর ইচ্ছে প্রকাশ করায় সোশ্যাল মিডিয়ায় সরব হন টলিপাড়ার অনেকেই। পুজোর মুক্তির কোপে পড়ে রীতিমতন সমস্যার মুখে মিতিন মাসি, সঙ্গে পাসওয়ার্ড। পাওয়া যাচ্ছে না প্রাইমটাইম। ফলে এবার সমস্যার সমাধানে হস্তক্ষেপ করলেন মুখ্যমন্ত্রী।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios