'সেলফি ম্যায়নে লে লি আজ', এই শব্দগুলো কেউ উচ্চারণ করলেও যেন বিরক্তিতে ভরে ওঠে সারা শরীর। এই বেসুরো গানের হাত ধরেই রাতারাতি বিখ্যাত কিংবা কুখ্যাত হয়ে উঠেছিলেন ঢিনচ্যাক পূজা। ফের নেটদুনিয়ায় ভাইরাল হলেন পূজা। এবার সেলফি কিংবা স্কুটি নিয়ে গান বাঁধেননি তিনি, সোজা ঝাঁপ মেরেছেন করোনা নিয়ে। করোনা ভাইরাস আতঙ্ককে পাশে রেখে শ্যুট করলেন সতর্কতার গান। গানের নাম "হোগা না করোনা।"

আরও পড়ুনঃউচ্চশিক্ষিত হয়ে অভিনয়ে স্বপ্নপূরণ, দেখুন তালিকায় কোন বলিউড তারকারা

আরও পড়ুনঃবাথটবে ডুব দিতেই স্পষ্ট হল শরীরী ভাঁজ, ফাঁস ভিডিও

তিন চার জন মহিলা-পুরুষ সঙ্গে দু'টি বাচ্চাকেও দেখা গিয়েছে গানের মধ্যে। পূজার ব্যাকআপ ডান্সারও বলা যেতে পারে এদের। পূজা ছাড়া সকলেই ডাক্তারের রোব পরে দাঁড়িয়ে, গলায় ঝুলছে স্টেথো, মাস্ক এবং স্যোয়্যাগের জন্য তারা পরেছে স্টাইলিশ চশমাও। সামনে পূজা দাঁড়িয়ে "হোগা না করোনা" একই রকম বেসুরো গলায় গেয়ে চলেছেন। পূজার গান নিয়ে আগেও বিপুল পরিমাণে ট্রোলিং হয়েছিল। সেই ট্রোলিংই তাঁকে পৌঁছে দিয়েছিল দেশের সবচেয়ে কন্ট্রোভার্শিয়াল অনুষ্ঠান বিগ বসে। সেখানে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে গিয়েছিলেন পূজা। ইতিমধ্যেই তাঁর গান নিয়ে ফের শুরু হয়ে গিয়েছে ট্রোলিংয়ের বন্যা। 

আরও পড়ুনঃকোয়ারেন্টাইনে নেই অমিতাভ, ছবি বিভ্রাট নিয়ে মুখ খুললেন অভিনেতা

তবে পূজার গান যতই বেসুরো হোক, তাঁর ফ্যান ফলোয়িং মেহাতই কম নয়। পূজা যে নিজের ননসেনসিক্যাল গান কম্পোজ করা থেকে বেরিয়ে সমাজে করোনা ভাইরাস নিয়ে সতর্কতা জারি করেছেন তা সত্যি প্রশংসনীয়। ভিডিওয়র শুরুতেই কীভাবে নিজেকে করোনা থেকে দূরে রাখতে পারবেন তাঁর গ্র্যাফিকাল তথ্যও দিয়েছেন পূজা। হতে পারে গোটা বিষয়টি অত্যন্ত হাস্যকর তবে প্রশংসার যোগ্যও বটে।