অবশেষে স্বস্তিতে দোলন দে। বিয়ের পরের দিনই দীপঙ্কর দে গুরুতর অসুস্থ হয়ে পড়ার ফলে ম্লান হয়েছিল আনন্দের মুহূর্ত। সেই বিপত্তি কাটিয়ে এবার বাড়ি ফিরলেন অভিনেতা দীপঙ্কর দে। শ্বাস কষ্টের সমস্যা এখন অনেকটা কাটিয়ে উঠেছেন অভিনেতা। বর্তমানে তিনি ভালো আছেন। তবে থাকতে হবে যথাযথ বিশ্রামে। ডাক্তারের পরামর্শ মেনে চলতে হবে। 

আরও পড়ুনঃ বিপদ মুক্ত দীপঙ্কর দে, হাসপাতাল থেকে ফিরলেন বাড়িতে

চারদিন পর বাড়ি ফিরলেন অভিনেতা দীপঙ্কর দে। সোমবার রাত আটটা নাগাদ হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। দীপঙ্করের চিকিৎসারত ডাক্তার ডাঃ অংশুমান মুখোপাধ্যায় জানান বেশ কয়েকদিন এখন তাঁকে বিশ্রামেই থাকতে হবে। অভিনেতার সুস্থতার খবর ছড়িয়ে পড়ার পরই স্বস্তি ফেরে টলিপাড়ায়। দীপঙ্কর দে বর্তমানে একাধিক ধারাবাহিকের সঙ্গে যুক্ত। যদিও এখনই শ্যুটিং-এ ফেরা সম্ভব নয় তাঁর পক্ষে। 

বৃহস্পতিবার ১৬ জানুয়ারি বহু বছর সম্পর্কে থাকা পর দোলন রায়কে বিয়ে করে ছিলেন দীপঙ্কর দে। আড়ম্বর নয়, ঘরোয়া ভাবেই এই অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছি। রেজিস্ট্রি করে একটা রেস্তোরাতে গিয়ে তাঁদের ছোট সেলিব্রেশন সুসম্পন্ন হয়। উপস্থিত ছিলেন ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন, লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায় এবং দোলন দে-র ভাই। শুক্রবারই শ্বাসকষ্টের কারণে অসুস্থ হয়ে পড়েন দীপঙ্কর দে।