Asianet News BanglaAsianet News Bangla

আরমান মালিকের জন্মদিনের পার্টিতে সইফ পুত্র ইব্রাহিম খানের এই মুহূর্তটি মিস করবেন না

সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের পুত্র ইব্রাহিম আলি খান গায়ক আরমান মালিকের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ইব্রাহিমের সঙ্গে ছবি শিকারিদের আড্ডা অমূলক ছিল।

Donot miss this moment of Saifs son Ibrahim Khan at Armaan Maliks birthday party
Author
Kolkata, First Published Jul 23, 2022, 5:48 PM IST

সারা আলি খানের ভাই এবং সইফ আলি খানের ছেলে, ইব্রাহিম আলি খান শহরে যেখানেই যান না কেন, তার সম্পর্কে নেটিজেনদের কৌতূহল বাড়িয়ে তুলতে তিনি বরাবর পারদর্শী। যাইহোক, আরমান মালিকের জন্মদিনের অনুষ্ঠান থেকে তার সাম্প্রতিক ভিডিওটি নেটিজেনদের মুগ্ধ করেছে। ইব্রাহিম আরমানের পার্টির বাইরে উপস্থিত ছবি শিকারিদের সঙ্গে হাসিখুশি আড্ডায় লিপ্ত হয়েছিলেন। এদিন ইব্রাহিমের বন্ধু আরমান মালিক ইব্রাহিমকে 'আগামী নায়ক' বলে ডাকেন। অনেকে ইব্রাহিমকে 'সইফ আলী খানের কপি' বলে অভিহিত করেছেন। বন্ধু আরমান মালিকের জন্মদিনের অনুষ্ঠানে, ইব্রাহিম ক্যাজুয়াল পোশাকে উপস্থিত হয়েছিলেন। এবং তিনি পুরো পার্টির ফোকাস নিজের দিকে টেনে নিয়েছিলেন। আরমান এবং ছবি শিকারিদের সাথে তার সুন্দর আড্ডা সত্যিই সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। আরমান যখন ছবি শিকারিদের তার জন্মদিনের পার্টিতে থাকার জন্য ধন্যবাদ জানাচ্ছিলেন। তখন ইব্রাহিম তাকে 'চল ভাই চল ভাই' বলে তাকে তার জন্মদিনের পার্টির দিকে নিয়ে যেতে দেখা গেছে। ছবি শিকারীরা তাদের আরও ছবির জন্য অনুরোধ করেছিলেন এবং তাদের অনুরোধ মেনে দুজনে একসঙ্গে পোজও দিয়েছেন।

ইব্রাহিম একক ছবির জন্য পোজ দেওয়ার সময়, আরমান তাকে 'আগামীর নায়ক' বলে ডাকেন। ইব্রাহিম এটা শুনে হাসতে হাসতে ফেটে পড়েন এবং তারপরে ছবি শিকারিদের বলেছিলেন ' অনেক হয়ে গেছে '' যখন তারা আরমানের কথাটাকে সমর্থন করেছিল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথে ভক্তরা ইব্রাহিমের প্রতি ভালোবাসার বর্ষণ শুরু করেন। অনেকেই মনে করেন তিনি একদম বাবা সইফ আলি খানের মতোই দেখতে। একজন ব্যবহারকারী লিখেছেন, 'ইব্রাহিম সুদর্শন।' আরেক ব্যবহারকারী লিখেছেন, ' একদম সইফ আলী খান।' অন্য একজন লিখেছেন, 'তাঁর হাসিটা সইফের মতোই সুন্দর।'লন্ডনে সময় কাটিয়ে সম্প্রতি, ইব্রাহিম এবং সারা তাদের মা অমৃতা সিংয়ের সাথে ভারতে ফিরে আসেন । বিমানবন্দর থেকে অমৃতার সঙ্গে তাঁর এবং সারার ছবি ভাইরাল হয়েছিল। সারা লন্ডনে থাকাকালীন, তিনি তার এবং ইব্রাহিমের একসঙ্গে  সময় কাটানোর ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন। 

আরও পড়ুনঃ 

অর্জুন রামপাল কন্যা মাহিকার সঙ্গে লন্ডনের ক্লাবে ঘনিষ্ঠ অবস্থায় সইফ পুত্র ইব্রাহিম

ইশার সঙ্গে 'অন্তরঙ্গ মুহূর্তে' নার্ভাস হয়ে পড়েছিলেন! 'আশ্রম ৩'- এর অভিজ্ঞতা জানালেন ববি দেওল

টিআরপি-র শীর্ষে মিঠাই, গাঁটছড়ার জনপ্রিয়তাও ঠেকাতে পারছেনা মোদক পরিবারের জনপ্রিয়তা

ইব্রাহিম করণ জোহরের চলচ্চিত্র, রকি অর রানি কি প্রেম কাহানিতে সহকারী পরিচালকের ভূমিকায় কাজ করেছেন। যখন তারা ছবির শুটিং করছিলেন ছবির সেট থেকে আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের সঙ্গে ইব্রাহিমের ছবি ভাইরাল হয়েছিল । সম্প্রতি, কফি উইথ করণ ৭-এর প্রথম পর্বে, আলিয়া জানান ইব্রাহিম গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়িতে আলিয়ার অভিনয়ের প্রশংসা করে একটি মিষ্টি টেক্সট পাঠিয়েছিলেন।

Follow Us:
Download App:
  • android
  • ios