Asianet News BanglaAsianet News Bangla

অর্জুন রামপাল কন্যা মাহিকার সঙ্গে লন্ডনের ক্লাবে ঘনিষ্ঠ অবস্থায় সইফ পুত্র ইব্রাহিম

লন্ডনের এক ক্লাবে মধ্যরাতে কালো টিউব টপ ও কালো ট্রাউজারে অর্জুন-কন্যা মাহিকাকে সইফ-পুত্র ইব্রাহিমের সঙ্গে বেশ ঘনিষ্ঠ ভাবেই দেখা গিয়েছে। আর তার থেকেই তাঁদের প্রেমের চর্চা শুরু।

Ibrahim Ali Khan and Mahika Rampal was caught sharing an intimate moment anbsd
Author
Kolkata, First Published Jul 18, 2022, 12:34 PM IST

ইব্রাহিম আলি খান এবং মাহিকা রামপাল বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা কিডসদের মধ্যে অন্যতম। সইফ আলি খানের ছেলে ইব্রাহিম, এবং অর্জুন রামপালের মেয়ে মাহিকা এখনও চলচ্চিত্র জগতে তাদের অভিনয়ে আত্মপ্রকাশ করেনি, তবে, তাদের জীবন সর্বদা আলোচিত হয়েছে তা নিয়ে কোন সন্দেহ নেই। বলিউডে প্রবেশের আগেই তাদের প্রেমের গুঞ্জন নিয়ে উত্তাল নেটদুনিয়া। যখনই তাদের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হয়, তখনই তারা ভাইরাল হয়ে যায় এবং ভক্তরা তাদের লাইক এবং মন্তব্যে প্লাবিত করে দেয়। রবিবার রাতে, লন্ডনে তাদের দুজনের বন্ধুদের সাথে পার্টি করার কয়েকটি নতুন ছবি ইনস্টাগ্রামে প্রকাশিত হয়েছিল। লন্ডনের এক ক্লাবে মধ্যরাতে কালো টিউব টপ ও কালো ট্রাউজারে ঝকঝকে অর্জুন-কন্যা ঘনিষ্ঠ ভাবেই ধরা দিয়েছেন সইফ-পুত্রের কাছে। আর তার থেকেই তাঁদের প্রেমের চর্চা শুরু।

কিছু সময় আগে, ইব্রাহিম এবং মাহিকার বন্ধু ওরহান আওয়াত্রামনি তার ইনস্টাগ্রামে লন্ডনের একটি পার্টির ছবি শেয়ার করেছিলেন যেখানে তারা পার্টির অংশ ছিল। মাহিকাকে কালো টিউব টপে দেখা গেছে যেটি তিনি একজোড়া কালো ট্রাউজার্সের সঙ্গে পরেছিলেন। তার চুল খোলা ছিল এবং তিনি পরিপাটি মেকআপ করেছিলেন।  অন্যান্য বন্ধুদের সঙ্গে গ্রুপ ফটোতে তিনি অংশ নিয়েছিলেন। অন্যদিকে ইব্রাহিম আলি খানকে একটি কালো শার্ট পরিহিত অবস্থায় দেখা গেছে, যা তিনি একজোড়া কালো প্যান্টের সাথে পরেছিলেন। বলাই বাহুল্য, ইব্রাহিমকে বরাবরের মত বেশ সুদর্শন লাগছিল। তিনি ক্যামেরার দিকে তাকিয়ে ছিলেন, যখন তিনি তার বন্ধুদের সাথে একটি ছবির জন্য পোজ দিয়েছিলেন।

আরও পড়ুনঃ 

Star Kids: ভগবানের ওপর আস্থা, সন্তানদের নাম দেবতার নামে রেখেছেন এই সেলেব কাপলরা

Star Kids-আরিয়ান খান থেকে জাহ্নবী কাপুর-বলিউড কাঁপানো স্টার কিডরা কতটা শিক্ষিত জানেন

হাতজোড় করে কাজের জন্য ভিক্ষা চেয়েছিল সইফ কন্যা 'সারা', কি বলেছিলেন রোহিত শেট্টি, দেখুন ভিডিওতে

ইব্রাহিম বর্তমানে আসন্ন সিনেমা 'রকি অর রানি কি প্রেম কাহানি' পরিচালনায় করণ জোহরকে সহায়তা করছেন। ছবিতে রণবীর সিং এবং আলিয়া ভাট প্রধান ভূমিকায়। ইব্রাহিমকে হয়তো খুব শিগগিরি ক্যামেরার সামনেও দেখা যাবে এমনটাই গুঞ্জন। একটি সাম্প্রতিক চ্যাটে, ইব্রাহিমের ভবিষ্যত কেরিয়ার সম্পর্কে কথা বলতে গিয়ে, সইফ বলেছিলেন যে তিনি 'ইব্রাহিমের ভবিষ্যতের জন্য উদ্বিগ্ন' এবং তিনি খুশি যে তার ছেলে কঠোর পরিশ্রম করছে। 'আমি মনে করি সে স্কুলে ভালো করেছে এবং যে কোনো অভিভাবকের মতো, আমি তার ভবিষ্যত ভালো হওয়ার জন্য প্রার্থনা করি' তিনি যোগ করেছেন।  অন্যদিকে মাহিকা এখনও বলিউডে প্রবেশ করেনি। এমনকি তিনি বলিউডে প্রবেশ করবেন কিনা সেটাও নিশ্চিত নয়। এরকম অবস্থাতেও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় তিনি। এখন দেখা যাক এই দুই তারকা সন্তানের প্রেমের গুঞ্জন কতটা সত্যি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios