করোনাভাইরাস মোকাবিলায় লকডাউনের পথেই হেঁটেছে ভারত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে অধিকাংশ দেশই রয়েছে ঘরবন্দি অবস্থায়। স্তব্ধ গোটা দেশের জনজীবন। এই অবস্থায় রীতিমত আর্থিক ক্ষতির মুখে পৌঁছে গেছে ভারত। কমেছে জিডিপির হার। রীতিমত সংকটের মুখে দাঁড়িয়ে আছে দেশ। দেশের এই আর্থিক সংকট সমাধানের জন্য আগামী ২০২৪ সালের সাধারণ নির্বাচন বালিত করে দেওয়ার প্রস্তাব দিয়েছেন বলিউড স্টার কঙ্গনা রানাওয়াতের বোন ও তাঁর ম্যানেজার রঙ্গোলী চান্দেল। সোশ্যাল মিডিয়াই রঙ্গোলীর এই মন্তব্য নিয়ে রীতিমত তোলপাড় নেটদুনিয়া। পাশাপাশি রঙ্গোলী আরও বলেন দেশের এই আর্থিক সংকটের সময় লক্ষ লক্ষ কোটি কোটি টাকা খরচ করে নির্বাচনের প্রয়োজন নেই।  আগামী ৫ বছরের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ওপরেই আস্থা রাখা হোক। তিনি দেশকে এগিয়ে নিয়ে যাবেন। 
  তাঁর স্পষ্ট ও শক্তপোক্ত রাজনৈতিক মতাদর্শের জন্য সোশ্যাল মিডিয়ায় রীতিমত জনপ্রিয় রঙ্গোলী। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একজন সমর্থক হিসেবেই বারবার নিজেকে তুলে ধরেছেন রঙ্গোলী। কঙ্গনা রানাওয়াতও প্রধানমন্ত্রীর একজন সমর্থক।  নানান ইস্যুতে তাঁরা দুই বোনই  মোদীর ভূয়সী প্রশংসা করেছেন। আজ প্রধানমন্ত্রী লকডাউনের মেয়াদ আরও বৃদ্ধি করলেন  তাঁর দুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ২৪ সালের পরে বিনা নির্বাচনে আরও ৫ বছর দেশনেতা হিসেবে নরেন্দ্র মোদীকে দেখতে চেয়েই সওয়াল করেছিলেন রঙ্গোলী। 

আরও পড়ুনঃ জরুরী পণ্য পরিষেবা চালু রাখতে রো-রো সার্ভিস , ভিডিও ট্যুইট করে জানালেন রেলমন্ত্রী
আরও পড়ুনঃ করোনা মোকাবিলায় জরুরী পরিষেবা প্রদানকারীদের ধন্যবাদ মায়ের, আর ছেলে চাইলেন স্মার্ট লকডাউন
আরও পড়ুনঃ Coronavirus Coronavirus India 'ডেনমার্কের রাজকুমার ছাড়াই হ্যামলেট', ত্রাণের জন্য সওয়াল করে লকডাউন

তবে লকডাউনের মেয়াদ বৃদ্ধির পর প্রধানমন্ত্রীর ভূমিকার ভূয়সী প্রশংসা করেছেন প্রসূন যোশী। তিনিও প্রধানমন্ত্রীর এক বিশিষ্ট অনুরাগী। তিনি বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছত্রছায়ায় থেকে ভারতবাসী নিশ্চিন্তে করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করতে পারবে।