২০১৯ থেকে যে কয়েকটি ছবির খবর সর্বাধিক শিরোনামে এসেছে তখত তার মধ্যে অন্যতম। একের পর এক ভালো উপাদানে তৈরি হতে হলেছে ছবি। ছবির চিত্রনাট্য থেকে শুরু করে কাস্ট, নয়া লুকে ছবি তৈরি করতে চলেছে করণ জোহার। ২০১৯-এ তখত ছবির খবর আসা মাত্রই তা সকলের মনে উত্তেজনা ছড়ায়। তবে ছবি কবে মুক্তি পাবে তার খবর মিলল ২০২০-র গোড়ায়। ২০২০-র শীতে পর্দায় আসতে চলেছে ব্রহ্মাস্ত্র, এবার ২০২১-এ পর্দায় কোন ছবি খোলসা করলেন করণ জোহার। 

আরও পড়ুনঃ গ্র্যামির লুকে বিতর্কে প্রিয়ঙ্ক, নিরবতা ভাঙলেন অভিনেত্রীর মা

তখত ছবি ঘিরে রয়েছে একাধিক আকর্ষণ। বিপুল পরিমাণে ছবির কাস্ট থেকে শুরু করে, ছবিতে রয়েছে একাধিক চমক। যার মধ্যে অন্যকম হল বলিউডে শাহরুখ পুত্রের ডেবিউ। এই ছবির মধ্যে দিয়েই বলিউডে হাতে খড়ি হতে চলেছে শাহরুখ পুত্রের। করণ জোহারের সঙ্গে পরিচালনাতে নামছেন আরিয়ন। তাঁকে তখত ছবিতে সহ পরিচালকের ভুমিকাতে দেখা যাবে। 

 

 

এবার প্রকাশ্যে এল তখত ছবির প্রথম লুক। সেখানেই রণবীর সিং-এর কণ্ঠে সংলাপ সকলকে নাড়া দিয়ে গেল। সারা জাগানো এই সংলাপের জেরেই ছবি ঘিরে উত্তেজনার পারদ চরল দ্বিগুণ। সোশ্যাল মিডিয়ায় সেই লুক শেয়ার করলেন রণবীর সিং। চলছে ছবির কাজ। ২০২১-এর ডিসেম্বরেই মুক্তি পাবে এই ছবি। ছবিতে অভিনয়ে থাকছেন- রণবীর সিং, ভিকি কৌশল, কারিনা কাপুর, আলিয়া ভাট, ভূমি পেদনেকর, জাহ্নবী কাপুর ও অনিল কাপুর।