গ্র্যামির মঞ্চে তাক লাগিয়ে ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। উন্মুক্ত বক্ষে গ্রাউন পরার পরই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিলেন। রাতারাতি ভাইরাল হওয়া ছবিতে ট্রোলের শিকারও হতে হয় প্রিয়ঙ্কা চোপড়াকে। উঠে হাজার একটা প্রশ্ন। কীভাবে তিনি এই ধরনের পোশাক নির্বাচন করলেন থেকে শুরু করে শরীরের আকৃতি, তোপ থেকে বাদ থাকে না কিছুই। 

আরও পড়ুনঃ স্বামী-কে হাতকড়া পরালেন সানি লিওন, মুহূর্তে ভাইরাল ভিডিও

এবার মেয়ের পোশাক নিয়ে মুখ খুললেন প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। তিনি জানান, তাঁর অনুমতি নিয়েই এই পোশাকটি পরেন প্রিয়ঙ্কা চোপড়া। এই পোশাকটি পরে তাঁকে যথেষ্ট সুন্দর দেখাচ্ছিল। পাশাপাশি পোশাকটি খুব যত্নের সঙ্গে সামলেছেন প্রিয়ঙ্কা। ফলে পরিবারের তরফে যে পোশাক ঘিরে কোনও ক্ষেপই নেই তা এই দিন স্পষ্ট করে দেন প্রিয়ঙ্কার মা। 

এখানেই শেষ নয়, মধু চোপড়া আরও বলেন, যে এই পোশাকটি পরা যথেষ্ট ঝুঁকি সাপেক্ষ ছিল। সেই পোশাক যে তাঁর মেয়ে এতটা সুন্দরভাবে পরে থাকতে পারবে তা দেখেও খুশি তিনি। মোটের ওপর এই পোশাক পরায় কোনও অংশে আপত্তি ছিল না মধু চোপড়ার। মেয়ের এই পোশাক নির্বাচনকে বরং তিনি সাধুবাদ জানিয়েছেন। ফলে নেট দুনিয়ার চোখে প্রিয়ঙ্কাকে যেভাবেই কটাক্ষ করা হোক না কেন, পরিবারকে পাশে পেলেন অভিনেত্রী।