পড়ে যায় যার জন্য রীতিমত ট্রোল্ড হতে হয়েছিল অভিনেত্রীকে। ২৬ জানুয়ারি লস এঞ্জেলেসে বসল গ্র্যামির আসর। ২০২০-তে সেরার সেরা তালিকাতে কারা থাকছেন সেদিকেই নজর ছিল সকলের। এই মঞ্চেই স্বামী নিকের সঙ্গে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। নিকের সঙ্গে রেড কার্পেটে জাওয়ার আগেই নিজের লুক সকলের সঙ্গে শেয়ার করেনিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় সেই লুক ছড়িয়ে পড়ল মুহূর্তে। ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন প্রি-গ্র্যামিজ। এবার তাঁর পোশাক ডিজাইনার নিকোলাস জেবরানে। তাঁরই তৈরি প্যাস্টেল শেডের শার্টিন গাউন পরলেন অভিনেত্রী।

আরও পড়ুনঃ নিজে মুসলিম আর স্ত্রী হিন্দু, সন্তানদের ধর্ম কী, জাত নিয়ে মুখ খুললেন শাহরুখ

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Pre-Grammys

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on Jan 25, 2020 at 6:39pm PST

 

প্রথম কেবল পোশাকই নয়, ছিল ম্যাচিং করা স্টিলেটো। কিন্তু মেক-আপ অতি সাধারণ। ছিমছাপ এক কথায় বিতর্ক বিহীন এক নিপাট সুন্দর লুক। প্রিয়ঙ্কা চোপড়াকে এই ধরনের লুকে এর আগে বহু বার দেখা গিয়েছে। বড় পর্দায় এখন সেভাবে অভিনেত্রীকে পাওয়া না গেলেও মাঝে মধ্যে রেড কার্পেটে বিশেষ আমন্ত্রণ পেয়ে সকলের নজর কেড়ে উপস্থিত হয়ে থাকেন প্রিয়ঙ্কা। নিকের সঙ্গে পোজ দিয়ে ফ্রেমবন্দিও হন তিনি। এবার গ্র্যামির লুকে বাজিমাত করলেন পিগি চপস।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Tassel fun. #grammys

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on Jan 26, 2020 at 9:22pm PST

তবে এই ছবির পরেই যে লুক তিনি পোস্ট করলেন তা মুহূর্তে ভাইরাল হল নেট দুনিয়ায়। উন্মুক্ত বক্ষ, দেখা যাচ্ছে নাভিও। সেই পোশাক পরেই নিকের সঙ্গে পার্টিতে হাজির হলেন প্রিয়ঙ্কা চোপড়া। এই ছবিতে আবারও উষ্ণতা ছড়িলেন প্রিয়ঙ্কা। গ্রাউনের গলা নেমে এল নাভি পর্যন্ত। সেই ছবি বর্তমানে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল হাতে হাতে।