বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী হনসিকা মোতওয়ানি। পাত্র হলেন একজন নামকরা ব্যবসায়ী। এই খবরে সকলের মন ভরতে না ভরতেই জল ঢেলে দিলেন খোদ অভিনেত্রী হনসিকা। সম্প্রতি ট্যুইটারে জানিয়েছেন বিয়ে তিনি করছেন না। এমনকি যে ব্যবসায়ীকে নিয়ে কথা হচ্ছে সেই ব্যক্তিকেও তিনি চেনেন না। ইন্ডাস্ট্রির সকলে এবং তাঁর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবীরা ইতিমধ্যেই এই খবরে অত্যন্ত কনফিউজড ছিল। 

আরও পড়ুনঃপুরনো অ্যালবামে অচেনা সোনম-অর্জুন, খেটে খুটে খুঁজে বের করতে হল তারকাদের

তাঁদের সমস্ত সন্দেহের এবং প্রশ্নের উত্তর দিলেন হনসিকা। কমেন্ট সেকশনে তিনি লিখেছেন, "আমি এই ব্যক্তিটিকেই চিনি না। এদিকে তাঁর সঙ্গে নাকি আমার বিয়ে হচ্ছে। আমি যে বিয়ে করছি সেটাও আমি এখন জানতে পারলাম।" বিয়ে নিয়ে বহু অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে এমন ভুয়ো খবর ছড়িয়ে থাকে। তবে একাংশ নেটিজেনদের কথায়, সত্যিই হয়তো তিনি বিয়ে করতে চলেছেন। তবে মিডিয়াকে দূরে রাখতেই এমন কথা বলছেন।

আরও পড়ুনঃ'ভাগ্যিস সিনেমা হলে গিয়ে দেখতে হয়নি', 'গুলাবো সিতাবো'র খারাপ রিভিউ দিয়ে সুজিতের ট্রোলের তোপে কেআরকে

যদিও তিনি যে কাউকে ডেট করছেন এমন কোনও খবরই প্রকাশ্যে আসেনি। তিনি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। বলিউডে তিনি কাজ করেছেন। শিশুশিল্পী হিসেবে একতা কাপুরের একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। হৃত্বিক রোশন অভিনীত সুপারহিট ছবি 'কোই মিল গয়া' ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও 'কিউকি সাস ভি কভি বহু থি', 'শাকা লাকা বুম বুম', 'কিস দেশ ম্য নিকলা হোগা চান্দ'র মত ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে।