চলন্ত ট্রাকে শুটিং করার কথা কখনো কি ভাবতে পারেন? সেই ভাবনায় সত্যি করল সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল

| Sep 30 2022, 08:04 PM IST

চলন্ত ট্রাকে শুটিং করার কথা কখনো কি ভাবতে পারেন? সেই ভাবনায় সত্যি করল সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল
চলন্ত ট্রাকে শুটিং করার কথা কখনো কি ভাবতে পারেন? সেই ভাবনায় সত্যি করল সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

ধামাকা রেকর্ডস প্রযোজিত এবং সম্প্রতি প্রকাশিত ব্লকব্লাস্টার গানটি শুট করা হয় একটি চলন্ত ট্রাকে যেখানে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা এবং জহির ইকবাল। চলন্ত ট্রাকের দৃশ্যটি নজর কেড়েছে দর্শকদের।
 

সম্প্রতি ধামাকা রেকর্ডস একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। গানটির নাম ব্লকব্লাস্টার।সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল অভিনীত এই অ্যালবাম দর্শকদের কাছে ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। গানটি কিছুটা বিদেশি ভাবধারায় তৈরি করা হয়েছে যেখানে রয়েছে বিলাসবহুল গাড়ি সহ  আকর্ষনীয় পোশাক‌। কোনো ভিডিও পর্দায় দেখতে আমাদের যতটা সুন্দর লাগে তার সঠিক শট পাওয়া আসলেই অনেক কঠিন।  একইভাবে ব্লকবাস্টার অ্যালবামে এমন একটি দৃশ্য আছে যার জন্য তারকাদের একটি চলন্ত ট্রাকে শুটিং করতে হয়েছে। 

সোনাক্ষী সিনহা এই ভিডিওর বিষয়ে বলেছেন  ”আমি সত্যিই গানটিতে কাজ করে আনন্দ করেছি এবং আমার সবচেয়ে উত্তেজনাপূর্ণ দৃশ্য ছিল যখন আমাদের ট্রাকে শুটিং করতে হয়েছিল।  একটি গাড়িতে শট দেওয়া যথেষ্ট কঠিন ছিল কিন্তু আমি আনন্দিত যে আমরা এটি করেছি এবং আমি খুবই কৃতজ্ঞ যে দর্শকরা ট্র্যাকটি পছন্দ করেছেন!  আমরা অনেক ভালবাসা এবং পরিশ্রম দিয়ে এটি তৈরি করেছি।  ট্রাকে নাচ করার সময় আমাকে পুরো ছাইয়া ছাইয়া গানের অনুভূতি দিয়েছে!”

Subscribe to get breaking news alerts

 জাহির বলেন, "একটি ট্রাকে শুটিং করা অবশ্যই একটি চ্যালেঞ্জ এবং নতুন কিছু দর্শকদের দেওয়ার পরিকল্পনা করেছিলাম।  আমি খুবই আনন্দিত যে আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ী গানটি শ্যুট করতে পেরেছি এবং সৌভাগ্যবশত আমরা মাত্র কয়েকবার শটটি কমপ্লিট করতে পেরেছি!  শ্রোতাদের কাছে ব্লকবাস্টার গানটি সত্যিই ব্লকবাস্টার হয়েছে এবং গানটির সাথে তৈরি করা সমস্ত রিল দেখতেও আমাদের ভালো লাগছে "।

 ধামাকা রেকর্ডস-এর প্রিয়াঙ্ক শর্মা শেয়ার করেছেন, ”আমরা দর্শকদের জন্য অন্যরকম কিছু করতে চেয়েছিলাম যা আগে কখনো হয়নি এবং তা করতে পেরে আমরা সত্যিই খুব আনন্দিত, এছাড়াও দর্শকদের কাছে কৃতজ্ঞ "।

 ধামাকা রেকর্ডস-এর পারস মেহতা শেয়ার করেছেন, "পুরো গানটির শুটিং করার সময়টি একটি দুর্দান্ত সময় ছিল। ট্রাকে শুটিং করা একটি কঠিন কাজ ছিল কিন্তু আমরা এটি করেছি এবং গানটির জন্য এত ভালবাসা এবং প্রশংসা পেয়ে সত্যিই ভাল লাগছে।"

 ব্লকবাস্টার ২৩শে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এবং ধামাকা রেকর্ডস প্রযোজনা করেছে, অ্যামি ভির্ক এবং আসিস কওর গেয়েছেন এবং সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল অভিনয় করেছেন৷

আরও পড়ুন

বডি শেমিংয়ের শিকার সোনাক্ষি-হুমা, 'Double XL'-এ কি ট্রোলারদের দেবেন মোক্ষম জবাব?

বিয়ে করছেন সোনাক্ষী ও জাহির? উত্তর দিলেন শাহরুখ খান!

সমুদ্র্রের নিচে রহস্যের গন্ধ, সোনাক্ষীর ভিডিও ঝড় তুলল নেট দুনিয়ায়

Read more Articles on