Asianet News BanglaAsianet News Bangla

নওয়াজউদ্দিন সিদ্দিকীর আসন্ন ফিল্ম হাড্ডিতে নারীর লুকে নওয়াজের ছবি দেখেছেন কি?

নওয়াজউদ্দিন সিদ্দিকীর আসন্ন ফিল্ম হাড্ডি-তে আগে কখনও দেখা যায়নি এমন একটি চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। প্রতিশোধমূলক থ্রিলারটির মোশন পোস্টারে অভিনেতার ফার্স্ট লুক দেখুন।

Have you seen the first look of Nawazuddin Siddiquis upcoming film Haddi anbsd
Author
First Published Aug 23, 2022, 8:01 PM IST

নওয়াজউদ্দিন সিদ্দিকীর আসন্ন ফিল্ম হাড্ডি-তে আগে কখনও দেখা যায়নি এমন একটি চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। প্রতিশোধমূলক থ্রিলারটির মোশন পোস্টারে অভিনেতার ফার্স্ট লুক দেখুন। নওয়াজউদ্দিন সিদ্দিকীকে একটি প্রতিশোধমূলক থ্রিলার হাড্ডি-তে দেখা যাবে। ছবির পরিচালক মঙ্গলবার ফ্লিক থেকে ছবিতে অভিনেতার প্রথম লুক প্রকাশ করেছেন। নওয়াজ উদ্দিন সিদ্দিকীকে মোশন পোস্টারটিতে অত্যাশ্চর্য চুল এবং মেকআপের সাথে একটি ধূসর গাউনে চেনাই যাচ্ছে না। অনেকেই অভিনেতার এই এপিক লুকটি নিয়ে ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন। হাড্ডি ছবিটির এখন পোস্ট প্রোডাকশন হচ্ছে এবং ২০২৩ সাল নাগাদ ছবিটি মুক্তি পেতে পারে বলে ছবির প্রযোজনা কলাকুশলীরা জানিয়েছেন।

হাড্ডি ছবির পোস্টারে নওয়াজউদ্দিনের মুখের অভিব্যক্তি দেখে খুব বেশি কিছু বোঝা যাচ্ছে না। প্রকাশ করে না, তবে এটি দর্শকদের ছবিটি নিয়ে আগ্রহ জাগিয়ে তুলেছে। জি স্টুডিও এবং আনন্দিতা স্টুডিও প্রযোজিত ছবিটিতে নওয়াজের এই লুক তার চরিত্র নিয়ে দর্শকদের কৌতূহল বাড়িয়ে দিয়েছে। মোশন পোস্টার অনুসারে, 'অপরাধ আগে কখনও এত সুন্দর দেখায়নি।' নওয়াজউদ্দিনের ফার্স্ট লুক প্রকাশের পর, একটি স্বতন্ত্র চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতার অনুরাগীরা অভিনেতার প্রশংসা করার জন্য YouTube মন্তব্য বিভাগে ভিড় করে। একজন ইউটিউব ব্যবহারকারী লিখেছেন, 'এটি আমার মনকে উড়িয়ে দিয়েছে। নওয়াজ ভাই (নওয়াজউদ্দিন ভাই) এপিক।'  অন্য একজন লিখেছেন, 'যারা এর সাথে জড়িত সবাইকে আমি সম্মান করি। আমি এতদিন যা দেখেছি তার মধ্যে সিরিয়াসলি সেরা । হ্যাটস অফ '।

আরও পড়ুনঃ 

সইফ অমৃতার বিচ্ছেদের দুঃখ কতটা ভেঙে দিয়েছিল সারা আর ইব্রাহিমকে?

সন্তানদের সঙ্গে শাহরুখের দুষ্টু মিষ্টি সম্পর্কের সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া

'পুরস্কার নয়, মানুষের হৃদয়ে জায়গা করাই ছিল মূল লক্ষ্য', গানে গানে জন্মবার্ষিকীতে ফিরে দেখা কেকে-কে

নওয়াজউদ্দিন তার চরিত্র প্রসঙ্গে বলেন, 'আমি অনেকগুলো আকর্ষনীয় চরিত্রে অভিনয় করেছি, কিন্তু হাড্ডি একটি অনন্য এবং স্বতন্ত্র চরিত্র হতে চলেছে কারণ আমি এমন একটি চরিত্রে অভিনয় করব যা আগে কখনও দেখা যায় নি, এবং এটি আমাকে একজন অভিনেতা হিসাবে এনভেলপ পুশ করতে সহায়তা করবে।' অক্ষত অজয় ​​শর্মা হাড্ডি পরিচালনা করেছেন। ছবির চিত্রনাট্য লিখতেও তিনি অদম্য ভাল্লার সঙ্গে সহায়তা করেছেন। চলচ্চিত্র নির্মাতা নওয়াজউদ্দিনের সঙ্গে ছবিতে কাজ করা সম্পর্কে বলেছেন, 'এটি একটি দ্বিগুণ পাওনা হবে যেহেতু হাড্ডি আমাকে নওয়াজউদ্দিনের সাথে কাজ করার সুযোগ করে দিয়েছে৷ আমাদের টিম আশা করে যে মোশন পোস্টারটি দর্শকদের কৌতূহল জাগিয়ে তুলবে কারণ আমরা একটি নতুন ইউনিভার্সে প্রবেশ করতে পেরে সত্যিই খুশি৷ আমি ছবির শ্যুটিং শুরু করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।'নওয়াজউদ্দিনকে সম্প্রতি হিরোপান্তি ২-এ নায়কের প্রতিপক্ষের ভূমিকায় দেখা গিয়েছিল, যা এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল। তিনি শীঘ্রই হলি কাও ছবিতে প্রদর্শিত হবেন। তিগমাংশু ধুলিয়া এবং মুকেশ ভাট হাড্ডি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios