এবার পুজোয় টলিউডে আসতে চলেছে নানা চমক। 'গুমনামি বাবা' নিয়ে ইতিমধ্যেই মেতে আছেন সিনেমা প্রেমীরা। এবার সেই তালিকায় জুড়তে চলেছে আরও একটি নাম আর তা হল 'ব্যোমকেশ বক্সি।' তবে এবারের ব্যোমকেশ বক্সি -কে দেখা যাবে এক অন্য ব্যোমকেশকে।  

ব্যোমকেশ প্রেমীরা নতুন রূপে পেতে চলেছে এবারের ব্যোমকেশ -কে। ব্যোমকেশের চরিত্রে এবার দেখা যেতে চলেছে এক নতুন মুখ। এই চরিত্রে আগে অনেককেই অভিনয় করতে দেখা গেছে। ছোটো পর্দা থেকে বড় পর্দা ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করেছেন অনেকেই। এবার বড় পর্দায় ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে -কে। বাংলা চলচ্চিত্র জগতে পরমব্রত বেশ জনপ্রিয়। আর এবার সেই পরমব্রতই আসতে চলেছেন নতুন ব্যোমকেশ রূপে।

 

আবির চট্টোপাধ্যায়কে দীর্ঘদিন ধরেই ব্যোমকেশ -এর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে আগে একটি ছবিতে যিশুকেও ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে। এবার সেই ভূমিকাতেই দেখা যাবে পরমরব্রত-কে। অজিতের ভূমিকাতেও আসতে চলেছে বদল। সেখানে দেখা যাবে রুদ্রনীল ঘোষ -কে। সোশ্যাল মিডিয়ায় পোস্টারের ছবি পোস্ট করেছেন খোদ ব্যোমকেশ।

আরও পড়ুন: আসতে চলেছে অপু! নতুন চমক নিয়ে আবার আসছে 'অপুর সংসার'

সায়ন্তন ঘোষাল পরিচালিত এই ছবিটি শরদিন্দু বন্দ্যোপাধ্যায় -এর মগ্নমৈনাক অবলম্বনে তৈরি হচ্ছে। ছবিটির চিত্রনাট্য ও উপদেষ্টাতে আছেন অঞ্জন দত্ত। এছাড়াও সংগীত পরিচালনায় থাকছেন নীল দত্ত। রহস্য রোমাঞ্চে মোড়া এই কাহিনিটি যে দর্শকদের মন কাড়বে তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা পরমব্রত ব্যোমকেশ রূপে নিজেকে কতটা ফুটিয়ে তুলতে পারবেন এখন সেটাই দেখার।