'ধড়ক' সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ঘটান জাহ্নবী কাপুর। এরপর তিনি অভিনয় করতে চলেছেন বায়োপিকে। বলিউডে ইতিমধ্যে বেশ কয়েকটি বায়োপিক সাড়া ফেলেছে। এরপর বলিউডে আসতে চলেছে ভারতবর্ষের প্রথম বায়ু সেনার মহিলা যোদ্ধা পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিক। গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করতে চলেছেন জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে ছবিটির পোষ্টার। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করণ জোহর। ছবির নাম 'গুঞ্জন সাক্সেনা- দ্যা কার্গিল গার্ল'।  

আরও পড়ুন বিনোদনের সেরা ১০ খবর, যা আপনাকে দেবে টলিডউ টু বলিউড আপডেট

ছবিটির পোষ্টার ইতিমধ্যেই বেশ সাড়া ফেলেছে। করণ জোহর ছবিটির পোষ্টার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। পোষ্টারটিতে দেখা গিয়েছে একটি রং-বেরং-এর সোয়েটারে উচ্ছল ও প্রানবন্ত জাহ্নবী হাতে কাগজের প্লেন। পোষ্টারটি শেয়ার করে করণ জোহর লেখেন ' অদম্য উৎসাহ এবং সাহস নিয়ে পুরুষদের জগতে তিনি তাঁর জায়গা করে নিয়েছেন  '। এই থেকেই বোঝা গিয়েছে ছবিটির লক্ষ্য কোন জায়গায় হবে। ছবিটি মূলত গুঞ্জন সাক্সেনার জীবনের ওঠা পড়ার কাহিনি ও কি কি প্রতিকূলতা পেরিয়ে তিনি আজ এই জায়গাতে পৌঁছেছেন তার ওপরই দৃষ্টিপাত করবে। মেয়েরা পাইলট হতে পারে না, এই ধারণাকে মিথ্যা প্রমাণ করেছিলেন গুঞ্জন সাক্সেনা। 

ছবিটির অপর একটি পোষ্টারে দেখা গিয়েছে জাহ্নবী কাপুর-কে ঘিরে রয়েছেন কয়েকজন পাইলট, এবং তাঁরা হাসিমুখে স্বাগত জানাচ্ছেন পাইলট 'গুঞ্জন'-কে(অভিনয়ে জাহ্নবী কাপুর)। জাহ্নবী কাপুরের চোখে মুখে গর্ব, সন্তুষ্টির ছাপ ধরা পড়েছে পোষ্টারটিতে। ওপর একটি পোষ্টারে তাঁকে দেখা গিয়েছে তাঁর বাবার সঙ্গে। জাহ্নবী বাবার ভূমিকাতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী। এছাড়া ছবিটিতে রয়েছেন অঙ্গদ বেদী, নীনা গুপ্তা, বিজয় ভর্মা এবং অন্যান্য-রা। সবকিছু ঠিকঠাক থাকলে ১৩ মার্চ, ২০২০ সালে ছবিটি মুক্তি পাবে। 

    

ছবিটির জন্য জাহ্নবী-কে ৬ কেজি ওজন বাড়াতে হয়েছে। সপ্তাহে ৬দিন ২ থেকে ৩ ঘন্টা তিনি তিনি ওয়ার্ক আউট করতেন। অভিনয় প্রসঙ্গে পঙ্কজ ত্রিপাঠী বলেন ' আমার খুবই ভালো লেগেছে চরিত্রটিতে অভিনয় করতে। জাহ্নবী খুবই দায়িত্বশীল অভিনেত্রী'। ছবিটি ঘিরে বলিউডে এখন টানটান উত্তেজনা।