সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে। 

১) সাহো মুক্তিঃ
আজই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সাহো ছবি। তাকে ঘিরেই এখন দর্শকদের উত্তেজনা তুঙ্গে। মোট ৩০০ কোটি টাকা বাজেটের ছবি কেমন চলবে বক্স অফিসে! আগে থেকেই প্রেডিকশন করা হল। ছবির বহার দেখে সমালোচকেরা অনুমান করলেন এই ছবি ৩০০ কোটির ক্লাবে যেতে পারে। 

বিস্তারিতঃ মুক্তির আগেই প্রেডিকশন! তিনশো কোটির ক্লাবে নাম লেখাতে পারে সাহো
২) বায়োপিকে জাহ্নবী কাপুরঃ
বলিউডে আসতে চলেছে ভারতবর্ষের প্রথম বায়ু সেনার মহিলা যোদ্ধা পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিক। গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করতে চলেছেন জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে ছবিটির পোষ্টার। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করণ জোহর। ছবির নাম 'গুঞ্জন সাক্সেনা- দ্যা কার্গিল গার্ল'।  

বিস্তারিতঃ বলিউডে বায়োপিকে জাহ্নবী কাপুর! প্রকাশ পেল ছবির পোষ্টার
৩) বাজপেয়ী-কাহিনি এবার বড় পর্দায়ঃ
এনপি-র লেখা 'দ্য আনটোল্ড বাজপেয়ী' বইটির অনুসারে তৈরি হবে বায়োপিক। ইতিমধ্যে বইয়ের স্বত্ব কিনেছেন এই প্রযোজক জুটি, শিব শর্মা ও জিশান আহমেদ। বাজপেয়ীর ছাত্র জীবন থেকে শুরু করে রাজনৈতিক জীবনের সমস্ত কাহিনি তুলে ধরা হবে ছবিটিতে।  

বিস্তারিতঃ রুপোলি পর্দায় অটল বিহারী বাজপেয়ীর জীবন কাহিনি, আসতে চলেছে তাঁর বায়োপিক
৪) সোনম কাপুরের বিপরীতে নয়া স্টারঃ
বৃহস্পতিবার মুক্তি পেল সোনাম কাপুর অভিনীত ছবির পোস্টার দ্য জোয়া ফ্যাক্টর। সেই ছবিতেই তাঁর বিপরীতে দেখা যাবে মালয়লাম অভিনেতা দলকির সলমান। এদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই প্রকাশ্যে আননেল এই খবর। ছবির কাজ প্রায় শেষ। তবে এই ছবি নিয়ে বিশেষ কিছু চর্চা না হলেও তার ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই তা খবরের শিরোনামে জায়গা করে নেয়। 

বিস্তারিতঃ ক্রিকেট টিমের ভাগ্য জোয়া-র হাতে, ট্রেলার মুক্তিতেই খোলসা ছবির চিত্রনাট্য
৫) রাণুর নকল করে বিতর্কে অভিনেতাঃ
সম্প্রতি ওড়িয়া জনপ্রিয় অভিনেতা প্রকাশ সতপতির এমনই একটি মিম ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। মিম ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ শাড়ি পরে রাণুর গানে লিপ সিঙ্ক করছেন সতপতি। পাশে দাঁড়িয়ে হিমেশ রেশমিয়াকে কেউ নকল করছেন। সোশ্যাল মিডিয়ায় সতপতির এই ভিডিয়ো ভাইরাল হতেই ক্ষোভ প্রকাশ করেন বহু নেটিজেনরা। অনেকেই বলতে থাকেন,রাস্তা থেকে উঠে এসেছে বলে শিল্পীকে হেয়ো করা হচ্ছে। নিজে একজন শিল্পী হয়ে কী করে এই কাজ করেন সতপতি। একধাপ এগিয়ে সতপতির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি। শেষে বাধ্য় হয়ে মিমের জন্য ক্ষমা চান অভিনেতা। 

বিস্তারিতঃ রাণুর নকল করে বিতর্কে অভিনেতা, থানায় অভিযোগ হতেই চাইলেন ক্ষমা
৬) রাজের পরিণীতা কেমন আছেন, জানালেন নিজেইঃ
নিজে হাতে রান্না করে খাওয়ালেন। নিজের পরিণীতাকে এভাবেই যত্নে রাখতে পছন্দ করেন রাজ চক্রবর্তী। সেই কথা জানানোর সঙ্গে তিনি এও বললেন, বিশেষ কারণেই তিনি এই আয়োজন করেছেন। পরিণীতা ছবিতে অনবদ্য অভিনয় করেছেন শুভশ্রী। যা রাজের মন ছুঁয়ে গিয়েছে। তাই এইটুকু ভালোবাসা শুভর প্রাপ্তি ছিল। 

বিস্তারিতঃ রাজের কাছে কেমন আছেন শুভশ্রী, প্রকাশ্যে আসা ভিডিও ভাইরাল
৭) অভিনেত্রীর মুখে কাঁচের আঘাতঃ

বন্ধুকে থাকতে দিয়েই ঘটে বিপত্তি। একদিন সন্ধ্যের সময় অযথা তাঁর বন্ধু বচসা শুরু করে দেয়। সঙ্গে যোগ দেন তাঁর মা। দুজনেই তাঁকে গালিগালাজ করতে থাকেন। শুধু তাই নয় কিছুক্ষণের মধ্যেই তাঁর মা একটা কাঁচ নিয়ে তাঁকে আঘাত করেন। নলিনী নেগির মতে তাঁরা চেয়েছিলেন নলিনীর মুখ নষ্ট করে দিতে চেয়েছিলেন তাঁরা।

বিস্তারিতঃ জনপ্রিয় অভিনেত্রী-কে কাঁচ নিয়ে আক্রমণ বন্ধুর, মুম্বই-এর ঘটনায় ছড়াল আতঙ্ক
৮) জাতীয় ক্রিড়া দিবসে নজর কাড়লেন টোটাঃ
ক্রিড়া দিবসে টোটার নজর কাড়া উপস্থিতি। যতই বয়স বাড়ছে ততই যেন তিনি জোয়ান হয়ে যাচ্ছেন। একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত তারকা এবার ফুটবল পায়ে কাঁপালেন সোশ্যাল মিডিয়া।

 


৯) ২৪ ঘন্টায় ৩০ মিলিয়ন ভিউঃ
ওয়ার ছবির ট্রেলার মুক্তির পরই তা ভিউ ছাড়ালো ৩০ মিলিয়ন। সাড়া ফেলল নেট দুনিয়াতেও। টানটান উত্তেজনায় মোড়া এই গল্পের মূলে রয়েছে কোন রহস্য তা প্রকাশ্যে আসবে ছবি মুক্তি পরই। ফলে বর্তমানে এই ছবির ট্রেলার দেখেই আশ মিটাচ্ছেন দর্শকেরা। 

বিস্তারিতঃ মুক্তির আগেই প্রেডিকশন! তিনশো কোটির ক্লাবে নাম লেখাতে পারে সাহো
১০) পাসওয়ার্ড ছবির পোস্টারঃ
কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির টিজার। সেখানেই দেখা গিয়েছিল যে সমাজের আরেক অন্ধকার দিক, তা হল সাইবার ক্রাইম। সাইবার ক্রাইমের মধ্যে দিয়েই সমাজের বিভিন্ন ক্ষেত্রে ছড়িয়ে পড়া নানা সমস্যাগুলোকেই এবার তুলে ধরার পালা। এমন অনেক কাজই আমরা করে থাকি যার ফলাফল হতে পারে ভয়াবহ। মানুষের মনে কৌতুহলের পারদ চরিয়েই মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির প্রথম পোস্টার। দেখে নিন কীভাবে শ্যুট হল ছবির পোস্টার। 

 

 

বিস্তারিতঃ আনলক পাসওয়ার্ড! প্রকাশ্যে এল ছবির প্রথম দুই পোস্টার