করোনা নিয়ে চিন্তার ভাঁজ গোটা বিশ্বের কপালে। প্রতিটা মুহূর্তে টিভির পর্দায়, সোশ্যাল মিডিয়ায় উঠে এসছে একের পর এক সংক্রমণের খবর। লকডাউনে থেকে প্রতিটা মুহূর্তে মানুষ খুঁজছেন আশার আলো। কাজ নেই অনেকেরই, বাড়ি বন্দি হয়ে কাটছে শৈশব। অবসাদে ভুগছেন কেউ, কেউ আবার অর্থের চিন্তায় মগ্ন। গোটা বিশ্বের যখন ছবিটা এমন, তখন খানিকটা আনন্দের যোগান দিতে সদা উপস্থিত তারকারা। 

আরও পড়ুনঃবাংলা বললেন 'অ্যাভেঞ্জার্স'র থর, ডিজিটাল দুনিয়ায় উত্তেজনা তুঙ্গে

কখনই শেয়ার করছেন তাঁদের রোজনামচার খবর, কখনও আবার মানুষের সামনে তুলে ধরছেন সংসারের নানা খুঁটি নাটি মজার গল্প। পিছিয়ে রইলেন না জনি লিভার। মানুষকে চিন্তা মুক্তি করতে না পারলেও খনিকের জন্য মেজাজটাই এবার বদলে দিলেন অভিনেতা। করোনাকে দিলে কড়া হুমকি। ভারতে ঢোকার সাহস সে করে কী করে! গানে গানে রীতিমত চোখ রাঙালেন ভাইরাল ভাইরাসকে। 

 

 

আরও পড়ুনঃঅমিতাভের করোনা ঠাট্টায় ক্ষুব্ধ নেটিজেনরা, উত্তপ্ত ট্যুইটার

নিজেই গান গেয়ে শেয়ার করলেন সেই ভিডিও। করোনাকে শাপ-অভিশাপ কিছু করতেই ছাড়লেন না তিনি। বড় বড় চোখ করে গোটা বিশ্বের রাগ যেন তিনি মজার মজার শব্দে উগরে দিলেন করোনার ওপর। তা দেখা মাত্রই মুগ্ধ হলেন ভক্তরা। মুহূর্তে তা ছড়িতে থাকে নেট পাড়ায়। বাড়তে থাকে লাইক ও কমেন্টের সংখ্যা। জনির গানে মজে অনেকেই পেলেন বুকে বল। করোনাকে হারিয়ে একদিন আবারও জয় হবে বিশ্বের। সেই দিনের অপেক্ষাতেই এখন দিন গুণছেন প্রতিটা মানুষ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা