বন্ধ রয়েছে ছবির শ্যুটিং। তালা বন্ধ হলিউড, বলিউড, টলিউডে। করোনা ঠেকাতে কমাতে হবে জন সংযোগ। তাই শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নেওযা হয়েছিল আগে থেকেই। দেশ জুড়ে চলছে লকডাউন। প্রয়োজনে তা আরও বাড়ানো হতে পারে। এমন সময় সঙ্কটের মুখে সিনে দুনিয়ার কলাকুশলি সহ প্রযোজক সংস্থার কর্মীরা। হাতে একের পর এক ছবির কাজ। মাসে মাসে টাকাটা ঘরে চলে আসবে। এমনই ছকে বাঁধা জীবন তাঁদের।

আরও পড়ুন-এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য 

বছর ঘুরতেই হল ছন্দ পতন। বন্ধ হল শ্যুটিং। কাজ নেই তাই টাকাও নেই। দিন আনা দিন খাওয়া কর্মীদের জন্য ইতিমধ্যেই তারকারা অর্থদান করেছেন। তবে যাঁরা চুক্তি বদ্ধ ছিলেন এক একটি ছবির সঙ্গে তাঁদের কী হবে। কথা মত সেই ছবির শ্যুটিং বন্ধ তাই টাকাও পাওয়ার আশা করেননি তাঁরা। কিন্তু এগিয়ে এসেছিলেন সলমন খান। দিয়েছিলেন রাধে ছবির সঙ্গে যুক্তি তারকাদের টাকা। 

এবার সেই পথেই হাঁটলেন কঙ্গনা রানওয়াত। ইতিমধ্যেই তিনি দিয়েছেন ফিল্ম এমপ্লোয়িজ ফেডেরেশন অফ সাউথ ইন্ডিয়ার ত্রাণ তহবিলে পাঁচ লক্ষ টাকা। এবার থালাইভি ছবির সঙ্গে যুক্ত কর্মাদের সাহায্যের জন্য তিনি দিলেন পাঁচ লক্ষ টাকা। অভিনেত্রী জানিয়েছিলেন, জীবন থাকলে রোজগারের অনেক সুযোগ পাব। কিন্তু বিপদের দিনে মানুষের পাশে দাঁড়ানোটা একান্ত প্রয়োজনী। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা