জনপ্রিয় টেলিভিশন অভিনেতা সুশীল গোড়ার আত্মহত্যার খবরে হতবাক বিনোদনপ্রেমীরা। পুলিশের খবর অনুযায়ী, আত্মহত্যায় মৃত্যু হয়েছে কন্নড়ের এই জনপ্রিয় অভিনেতার। তবে আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি। মৃত্যুকালে সুশীলের বয়স হয়েছিল মাত্র ৩০। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদনমহল। নিজের দেশের বাড়ি মাণ্ডিয়াতে ছিলেন সুশীল। সেখানেই তাঁর আত্মহত্যায় মৃত্যু হয়। 

আরও পড়ুনঃ'কারও মৃত্যুর জন্য মহেশকে দোষারোপ করা ঠিক নয়', সুশান্ত মামলায় মুখ খুললেন সোনি রাজদান

সুশীল কন্নড় রোমান্টিক ধারবাহিক অন্তপুরা এবং রাধা রমনাতে অভিনয় করে মুগ্ধ করেছিলেন দর্শকদের। সহঅভিনেত্রী অমিতা রঙ্গনাথ শোকপ্রকাশ করে জানিয়েছেন, "এক বন্ধুর মারফত আমি এই খবরটা পেলাম। এখনও বিশ্বাস করতে পারছি না সুশীল নেই। এত নম্র, ভদ্র মানুষ ছিল সুশীল। কখনও সেটে রাগারাগি, চিৎকার করা এসব করতে দেখেনি ওকে। এত তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে যাবে ভাবতে পারিনি। ওর প্রতিভা ওকে অনেক দূর নিয়ে যেত।"

আরও পড়ুনঃঐশ্বর্যের চরিত্র নিয়ে কুরুচিকর মিম শেয়ার বিবেকের, মহিলা কমিশনের আইনি পদক্ষেপে ক্ষমা চান বিবেক

 

অন্তপুরার পরিচালকে অরবিন্দ কৌশিক জানান, "আমি কীভাবে শোকজ্ঞাপন করব জানি না। এত প্রাণোচ্ছ্বল একটা ছেলে এভাবে চলে গেল। সুশীল আমার ধারাবাহিকের মূল অভিনেতা ছিল। আমার হিরো আর বেঁচে নেই। ওর আত্মার শান্তির কামনা করি।" অভিনয়ের পাশাপাশি ফিটনেস ট্রেনারও ছিলেন সুশীল। কন্নড় ফিল্ম জগতে কাজ করার কথা ভেবেছিলেন তিনি। বড়পর্দায় কাজ করার স্বপ্ন নিয়েই চলে গেলেন সুশীল।