Asianet News BanglaAsianet News Bangla

কবে থেকে ওটিটিতে আমির খান এবং করিনা কাপুর অভিনীত লাল সিং চাড্ডা দেখা যাবে জেনে নিন

আমির খান এবং করিনা কাপুর অভিনীত লাল সিং চাড্ডা এই নির্ধারিত সময়ে ওটিটি -তে দেখা যাবে। হলিউড সিনেমা ফরেস্ট গাম্পের অনুকরণে তৈরী আমির খানের লাল সিং চাড্ডা ১১ আগস্ট সিনেমা হলগুলিতে মুক্তি পাবে।

Know from when Aamir Khan and Kareena Kapoor Khan starring  Lal Singh Chadda will be seen on OTT anbsd
Author
Kolkata, First Published Jul 9, 2022, 3:26 PM IST

১৯৯৪ সালের একাধিক অস্কার-বিজয়ী হলিউড ক্লাসিক ফরেস্ট গাম্পের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে লাল সিং চাড্ডা, যা আমেরিকান  ইতিহাসের রেফারেন্স তুলে ধরে টম হ্যাঙ্কসের অভিনীত চরিত্রের বিবর্তনকে তুলে ধরে। লাল সিং চাড্ডা অনুরূপ পথ গ্রহণ করবে বলে আশা করা হচ্ছে এবং আমির খান এবং করিনা কাপুর অভিনীত ছবিটির ট্রেলার, যেটি আইপিএল ২০২২ এর ফাইনালের মঞ্চে মুক্তি পেয়েছিলো , সেখানে দেখা যায় যে বাচ্চাটি ছোটবেলায় হাঁটার প্রতিবন্ধকতা এবং মানসিক চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছেন, সেই বড় হয়ে ক্রস কাউন্ট্রি ম্যারাথনে দৌড়োয়। 


লাল সিং চাড্ডা বনাম ফরেস্ট গাম্প
আমির খান লাল সিং চাড্ডা-তে টম হ্যাঙ্কস-এর ফরেস্ট গাম্পের চরিত্রের মতোই ওভারসাইজ দাড়ি রেকেছেন , সম্ভবত ম্যারাথন দৌড়ের ঠিক আগে যেমন লাল সিং চাড্ডা ট্রেলারে দেখা গিয়েছে। ট্রেলারে দেখা গিয়েছে সে ভারতীয় ইতিহাসের পুরো সময় জুড়ে বেশ কয়েকটি বড় ঘটনার অংশ হিসেবে উল্লেখযোগ্য কীর্তি অর্জন করতে সক্ষম হয়েছে তবুও তার মানসিক বাধা থেকে পুরোপুরি মুক্ত হতে পারেনি । ফরেস্ট গাম্পের সাথে স্পষ্টতই মিল রয়েছে, কিন্তু আমির এটিকে আসলটির থেকে আলাদা করার জন্য যে স্পিনটি দিয়েছেন তা দেখার জন্য আমরা আর তর সইতে পারি না।

আরও পড়ুনঃ 

রানিকে না নিয়ে প্রীতি জিন্টাকে করা হয়েছিল নায়িকা, আমির খানের সামনে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী

ফের চমক, হলিউড ডুন ছবির ভিসুয়াল আর্টিস্ট তৈরি করলেন ব্রক্ষ্মাস্ত্র-র VFX

অসমের বন্যার ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা দান আমির খানের
লাল সিং চাড্ডা ওটিটি প্রকাশের তারিখ
শোনা গিয়েছে লাল সিং চাড্ডা অক্টোবরের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে ডিজিটালভাবে মুক্তি পাবে। নির্মাতাদের মধ্যের চুক্তি অনুসারে এটির প্রেক্ষাগৃহে মুক্তির তারিখ থেকে ৮-৯ সপ্তাহের ব্যবধানে এই ডিজিটালে মুক্তি পাবে। আমির খান এবং করিনা কাপুর অভিনীত ছবিটি  এই নির্ধারিত সময়ের আগে ওটিটি -তে আসবে না বলেই মনে করা হচ্ছে।
লাল সিং চাড্ডার পর আমির খানের পরবর্তী সিনেমা
আমির খান হিচকি খ্যাতির পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রার সাথে দেখা করেছেন বলে জানা গেছে এবং দৃশ্যত অভিনেতা তার একটি চিত্রনাট্য পছন্দও এবং জানা গিয়েছে তাকে এই স্ক্রিপ্টে কিছু পরিবর্তন করতে বলেছেন। হৃদয়স্পর্শী স্প্যানিশ নাটক ক্যাম্পেওনের অফিসিয়াল রূপান্তরে এরপর দেখা যাবে আমিরকে। যা আমির খান সম্ভবত লাল সিং চাড্ডার থিয়েটার রিলিজের পরে ঘোষণা করবেন। উল্লিখিত দুটি চলচ্চিত্র ছাড়াও,  যে আমির খানকেও একজন বিতর্কিত আইনজীবীর উপর একটি বায়োপিকের প্রস্তাব দেওয়া হয়েছে। এছাড়া গুলশান কুমারের বায়োপিক, মোগলেও থাকছেন আমির।

Follow Us:
Download App:
  • android
  • ios