Asianet News BanglaAsianet News Bangla

২০ কোটি টাকার সম্পত্তির মালিক কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের নেট ওয়ার্থ জানুন

সম্প্রতি একটি জিমে ওয়ার্ক আউট করার সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। রাজু শ্রীবাস্তব একটি বিলাসবহুল অডি Q7 গাড়ির মালিক। এবং তার মোট সম্পত্তির মূল্য ২০ কোটি টাকা।

Know the net worth of comedian Raju Srivastava who owns property worth Rs 20 crores anbsd
Author
First Published Aug 13, 2022, 6:32 PM IST

রাজু শ্রীবাস্তব তার প্রজন্মের সবচেয়ে প্রিয় কৌতুক অভিনেতাদের একজন। ৫৮ বছর বয়সী রাজু তার কমিক টাইমিং এবং মনোমুগ্ধকর ব্যক্তিত্বের মাধ্যমে একটি বিশাল ফ্যান বেস তৈরি করেছেন। রাজু ১৯৮০-র দশকের শেষ দিক থেকে বিনোদন শিল্পে রয়েছেন। রাজু হিট স্ট্যান্ড-আপ কমেডি শো, দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের প্রথম সিজনে অংশগ্রহণের পর জাতীয় স্বীকৃতি পান। তার জনপ্রিয়তার কারণে, রাজু শ্রীবাস্তব একটি কমেডি শো-এর জন্য কয়েক লক্ষ টাকা নেন। যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, রাজুর মোট সম্পত্তির মূল্য প্রায় ২০ কোটি টাকা। রাজু শ্রীবাস্তব একটি বিলাসবহুল অডি Q7 গাড়ির মালিক।সম্প্রতি একটি জিমে ওয়ার্ক আউট করার সময় হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। রাজুকে পরবর্তীতে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে (AIIMS) নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে কার্ডিওপালমোনারি রিসাসিটেশন (সিপিআর) দেওয়া হয় এবং পুনরুজ্জীবিত করা হয়।

জানা গেছে, শ্রীবাস্তবকে দুবার পুনরুজ্জীবিত করতে হয়েছিল এবং তার অ্যাঞ্জিওপ্লাস্টিও করা হয়েছিল। সর্বশেষ রিপোর্টে জানা যাচ্ছে রাজু শ্রীবাস্তব সঙ্কটজনক এবং লাইফ সাপোর্টে আছেন। তার পরিবার হাসপাতালে তার পাশে রয়েছে এবং ভক্তরা তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছেন।রাজু হিন্দি ছবিতে কাজ করেছেন ম্যায়নে প্যায়ার কিয়া, বাজিগর, বোম্বে টু গোয়া এবং আমদানি আথানি খারচা রূপাইয়া। তিনি বিগ বস সিজন থ্রি এবং নাচ বলিয়ে ৬-এর মতো রিয়েলিটি টিভি শোতেও অংশ নিয়েছেন। রাজু প্রায়ই তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ট্রেন্ডিং বিষয়গুলিতে আকর্ষণীয় ভিডিও শেয়ার করতেন।

আরও পড়ুনঃ 

ফ্যাশনিস্তা সোনমের ৯০ শতাংশ পোশাকই অন্যের থেকে ধার নেওয়া! নিজের বিষয় গোপন তথ্য ফাঁস সোনমের

ছোট ভাইয়ের ব্যাট বল খেলাই উচিত, উর্বশীর কটাক্ষে ঘুম উড়লো ঋষভের

দুদিন পরেও জ্ঞান ফেরেনি রাজুর,হার্ট অ্যাটাকে ক্ষতিগ্রস্ত মস্তিষ্ক, চলছে লাইফ সাপোর্ট

রাজু শ্রীবাস্তব উত্তরপ্রদেশের চলচ্চিত্র উন্নয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যানও। গত কয়েক বছর ধরে রাজু শ্রীবাস্তবও রাজনীতিতে অংশ নিয়েছেন। রাজু শ্রীবাস্তব শিখা শ্রীবাস্তবকে বিয়ে করেছেন এবং তাদের দুটি সন্তান রয়েছে।জনপ্রিয় অভিনেতার মস্তিষ্ক পুরোপুরি কাজ করছে না, বলেছেন তার বন্ধু এবং সহকর্মী কৌতুক অভিনেতা আহসান কুরেশি। আহসান একটি বিনোদন পোর্টালে দেওয়া এক বিবৃতিতে বলেছেন, 'চিকিৎসকরা অপেক্ষা করতে বলেছেন কারণ তিনি আইসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন। কয়েক ঘন্টা আগে, ডাক্তাররা জানিয়েছিলেন যে রাজু কিছুটা নড়াচড়া করেছে কিন্তু তার মস্তিষ্ক পুরোপুরি কাজ করছে না। এবং তিনি প্রতিক্রিয়াহীন।' তিনি যোগ করেছেন যে শ্রীবাস্তবের স্ত্রী তাকে দিল্লিতে বারণ করেছিলেন কারণ ডাক্তাররা হাসপাতালে রাজুর সঙ্গে সবাইকে দেখা করার পারমিশন দিচ্ছেন না। কুরেশি যদিও বলেছিলেন যে তার বন্ধুরা দিল্লিতে রয়েছেন এবং তাকে তার স্বাস্থ্য সম্পর্কে আপডেট করছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios