Asianet News BanglaAsianet News Bangla

'আমার SMS-এর উত্তর দাও', ৯ বছর আগেই কী সুস্মিতা সেনকে ভালবাসার প্রস্তাব দিয়েছিলেন ললিত মোদী


একাধিক পুরুষ সঙ্গীর সঙ্গে জীবনের অনেকগুলি বছর কাটালেও কখনই বিয়ের সিদ্ধান্ত নেননি সুম্মিতা সেন। কিন্তু এবার সম্পূর্ণ অন্যপথে হেঁটে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গতনায়া। প্রাক্তন আইপিএলএর চেয়ারম্যান ও বিতর্কিত ব্যক্তিত্ব ললিত মোদীর সঙ্গে লন্ডনে ডেটিং করছেন তিনি।

lalit modi asking susmita sen to reply  his sms viral this old tweet bsm
Author
Kolkata, First Published Jul 15, 2022, 7:55 AM IST

একাধিক পুরুষ সঙ্গীর সঙ্গে জীবনের অনেকগুলি বছর কাটালেও কখনই বিয়ের সিদ্ধান্ত নেননি সুম্মিতা সেন। কিন্তু এবার সম্পূর্ণ অন্যপথে হেঁটে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গতনায়া। প্রাক্তন আইপিএলএর চেয়ারম্যান ও বিতর্কিত ব্যক্তিত্ব ললিত মোদীর সঙ্গে লন্ডনে ডেটিং করছেন তিনি। খুব তাড়াতাড়ি যে তাঁরা সাতপাকে আবদ্ধ হচে চলেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। যাইহোক এই অবস্থায় নতুন করে ভাইরাল হয়েছে তাঁদেরই একটু পুরনো টুইটা। যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি সম্পর্কের শুরু সেই ২০১৩ সাল থেকেই। তখনও আইপিএল কর্তা ছিলেন ললিত মোদী। 

সালটা ছিল ২০১৩ । সেই সময় ললিত মোদী সুস্মিতা সেনকে ট্যাগ করেছেন আর লিখেছেন আমার এসএমএস-এর উত্তর দিন। তাদের সেই সময়ের টুইটের কথোপকথন ছিল অনেকটা এই রকম- ললিত মোদী লিখেছিলেন- ঠিক আছে আমি প্রতিশ্রুতিবদ্ধ। পাল্টা সুস্মিতা সেন লিখেছিলেন আপনি দয়ালু। যাইহোক প্রতিশ্রুতি ভঙ্গ করা বোধানো হয়। প্রতিশ্রুতিকে সম্মান করতে হয়। একই সঙ্গে সুস্মিতা লিখেছিলেন চিয়ার্স ভালবাসা। তারপরই সুস্মিতা লিখেছিলেন গোটচা ৪৭। তার উত্তরে ললিত মোদী লিখেছিলেন আমার এসএমএস-এর উত্তর দিন। 

lalit modi asking susmita sen to reply  his sms viral this old tweet bsm

এক ভক্ত টুইটের প্রতিক্রিয়ায় জানিয়েছেন আশা কখনই ছাড়তে নেই। আরএকজন বলেছেন - এখান থেকেই তাঁদের প্রেমের শুরু হয়েছে। একজন অবশ্য লিখেছেন, অলৌকিক ঘটনা ঘটেছে। এক টুইটার ব্যবহারকারী অবশ্য ললিত-সুম্মিতা সম্পর্ক নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। 

সম্প্রতি ললিত মোদী সুস্মিতা সেনের সঙ্গে একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁদের সম্পর্কের কথা জানিয়েছেন। শুধু এইটুকুই নয়। তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে চলছেন তেমনই জানিয়েছেন। অন্যদিকে সুস্মিতা সেনের ভাইও দিদির সঙ্গে প্রাক্তন আইপিএল কর্তার প্রেমের কথা স্বীকার করেছেন। তবে তাঁরা দীর্ঘদিনের পরিচিত। ২০১৩ সালের তাঁদের দুজনের ছবিও সামনে এসেছে। ললিত মোদী অবশ্য বিবাহিত ছিলেন। মিলান মোদী অবশ্য ২০১৮ সালে ক্যান্সারের সঙ্গে লড়াই করে মারা যান। তাঁদের বিয়ে হয়েছিল ১৯৯১ সালে। 

আরও পড়ুনঃ

'ক্যাটরিনা সারাদিন ঝড়গা করে', কেন এমন অভিযোগ রণবীর কাপুরের

মলদ্বীপে ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের ঘণিষ্ঠ ছবি প্রকাশ্যে, পলাতক ক্রিকেট কর্তা জানালেন বিয়ের সানাই শীঘ্রই

ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে অকালে হারানোই কী লোলিতের সুস্মিতার প্রতি আকৃষ্ট হওয়ার কারণ

Follow Us:
Download App:
  • android
  • ios