ভারতের প্রাক্তন রেলমন্ত্রী তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব এবার আসতে চলেছেন সেলুলয়েডের পর্দায়। অনেকেই হয়তো ভাবছেন সেলুলয়েডের পর্দায় তিনি আবার কি নিয়ে আসতে চলেছেন। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, এবার লালুপ্রসাদের জীবনী নিয়ে বায়োপিক হতে চলেছে।

আরও পড়ুন-প্রেমের জোয়ারে গা ভাসালেন অঙ্কুশ- ঐন্দ্রিলা, দেখুন মনমাতানো ছবি...

লালুর জীবন শুরু থেকেই বর্ণময়। তার জীবনে অনেক উত্থান-পতন রয়েছে। সেই জীবনের নানা ওঠাপড়ার গল্পই বলবে এই ছবি। রাজনৈতিক জীবন থেকে ব্যক্তিগত জীবন- সব কিছু ফুটে উঠবে চলচ্চিত্রে। বর্ষীয়ান এই নেতার  রাজনৈতিক জীবন নিয়ে অনেক তো সমালোচনা হয়েছে, কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে সকলেরই। মানুষ হিসেবে তিনি বরাবরই  রসিক ছিলেন। হাস্যরসের মধ্যেই সবার সঙ্গে ভাব বিনিময় করে গেছেন তিনি।

আরও পড়ুন-এ কি হাল হয়েছে আমির কন্যা ইরার, দেখুন সেই ভাইরাল ভিডিও...

 

 

রাষ্ট্রীয় জনতা দলের নেতা ছিলেন লালু প্রসাদ যাদব। যার প্রতীক হল লন্ঠন। সেই দলের প্রতীকের সঙ্গে সামঞ্জস্য রেখেই ছবির নাম রাখা হয়েছে 'ল্যানটার্ন।' ছবিতে লালুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ভোজপুরী অভিনেতা যশ কুমারকে। তিনি নিজে এমনটাই জানিয়েছেন। ছবিতে লালুর স্ত্রী রাবড়ি দেবীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে স্মৃতি সিংহকে। মূলত বিহার ও গুজরাতের বিভিন্ন জায়গা জুড়েই হবে ছবির শুটিং। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ফেব্রুয়ারিতেই মুক্তি পাবে এই ছবি।