২৮ সেপ্টেম্বরই ৯০-এর কোটায় পা রেখেছেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। বয়সের ভারে কাবু হলেও এখন মনের জোরে তিনিই সেরা। সোশ্যাল মিডিয়ায় প্রায়সই তাঁকে দেখা যায় নানা বিষয় নিয়ে ভক্তদের সঙ্গে নিজের মতামত শেয়ার করতে। তবুও যেন বয়সের ভারে শরীরে ভাঙন দিন দিন ক্রমবর্ধমান। মাঝে মধ্যে থাকতে হয় রুটিন চেকআপের মধ্যে। 

আরও পড়ুনফের অসুস্থ হলেন দীপিকা, জানুন কী হল অভিনেত্রীর

সোমবারই শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বইতে হাসপাতাল মুখো হতে হয়েছিল লতা মঙ্গেশকরকে। এদিন বেলা ১.৩০ নাগাত তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। রাখা হয় আইসিইউ-তে। সূত্রের খবর অনুসারে তিনি নিউমনিয়ায় আক্রান্ত। বেশ খানিকটা সময় ধরে ডাক্তারের কড়া নজরদারীর মধ্যে থাকার পর শারীরিক অবস্থার উন্নতি ঘটে। এদিন বিকেলেই তাঁকে ছেড়ে দেওয়া হয়। যদিও লতা মঙ্গেশকরকে থাকতে বলা হয়েছে কড়া নজরদারীর মধ্যেই। 

 

 

আরও পড়ুন- নাচতে নাচতে হঠাৎ স্টেজে পড়ে গেলেন নেহা কক্কর, পরিস্থিতি সামাল দিলেন কী করে

ভারতের সঙ্গীত জগতে লতা মঙ্গেশকর এক বড় নাম। তাই তাঁর অসুস্থতার খবর প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আরোগ্য কামনার বার্তাও। রবিবারই তিনি প্রকাশ্যে একটি টুইট করেন পদ্মিনী কোলাপুরেকে শুভেচ্ছা জানানোর জন্য। তারই ২৪ ঘন্টার মধ্যেই শারীরিক অবস্থার অবনতি ঘটায় তড়িঘড়ি হাসপাতাল মুখো হতে হয় লতা মঙ্গেশকরকে। তবে বর্তমানে তিনি ভালোই আছেন, জানানো হয়েছে ডাক্তারের পক্ষ থেকে।